facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

সার্ক চেম্বারের কার্যনির্বাহী কমিটিতে শমী কায়সার


২৯ মে ২০২৩ সোমবার, ০৫:৫৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সার্ক চেম্বারের কার্যনির্বাহী কমিটিতে শমী কায়সার

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসসিসিআই)’র কার্যনির্বাহী কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পেয়েছেন ই-কমার্স ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ই-ক্যাব সভাপতি শমী কায়সার। তিনি ২০২৩-২০২৪ মেয়াদে দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবসায়ীদের শীর্ষ এই সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। স্মার্ট অর্থনীতির টেক-সই বাণিজ্য বন্ধনের অভিপ্রায় বাস্তবায়নে এবার একমাত্র নারী সদস্য হিসেবে কমিটিতে তাকে যুক্ত করা হয়েছে।

টানা তিনবারের নির্বাচিত ই-ক্যাব সভাপতি শমী কায়সার একজন সফল নারী উদ্যোক্তা, প্রযোজক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের ই-কমার্স খাতের উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

সার্ক চেম্বারের নির্বাহী কমিটির পরিচালনা পরিষদে এসে শমী কায়সার বলেন, `নতুন এই দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। এটি আমার জন্য বড় প্রাপ্তি। দেশের অর্থনৈতিক উন্নয়নে ই-ট্যুরিজম, কুটির শিল্প ও স্টার্টআপ খাতের উন্নয়নকে আরও অগ্রসর করতে চাই। একইসঙ্গে আঞ্চলিক অর্থনৈতিক জোটে আইটি ও ই-কমার্স খাতকে সংযুক্ত করতে চাই।`

এদিকে এবার সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির দায়িত্ব পেয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। বাংলাদেশ থেকে এবার এসসিসিআই’র কার্যনির্বাহী কমিটিতে তিনজন দায়িত্ব পালন করবেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

নারী ও নারী উদ্যোক্তা -এর সর্বশেষ