facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

শাকিবের সঙ্গে শুটিং করে প্রাণ ভরে গেছে: ইধিকা


০২ জুন ২০২৩ শুক্রবার, ১২:০৪  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


শাকিবের সঙ্গে শুটিং করে প্রাণ ভরে গেছে: ইধিকা

আসন্ন সিনেমা ‘প্রিয়তমা’য় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা শবনম বুবলীর অভিনয়ের গুঞ্জন ছিল। কিন্তু তা হয়নি। পরে কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল কাজ করছেন। তবে এটি ইধিকার প্রথম সিনেমা। ক্যারিয়ারে প্রথম সিনেমার কাজ করার অভিজ্ঞতা গণমাধ্যমে শেয়ার করেছেন।

বৃহস্পতিবার (১ জুন) দেয়া এক সাক্ষাৎকারে কলকাতার এই অভিনেত্রী বলেন, ‘শুরুতে নার্ভাস থাকলেও শুটিং করে প্রাণ ভরে গেছে। কোনো চাপ অনুভব করছি না। বরং ‘প্রিয়তমা’র জার্নি দারুণভাবে উপভোগ করছি।’

শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ইধিকা বলেন, প্রথম বাংলাদেশে শুটিং করতে আসার আগেই জেনেছি শাকিব খান এখানকার সুপারস্টার। সে কলকাতায় একাধিক ছবি করেছেন। তাই আগে থেকে শাকিব খান নামটা পরিচিত ছিল।

তার সঙ্গে নতুন পরিবেশে কাজ করব— এটা ভেবে শুরুতে নার্ভাস ও মানসিক চাপে ছিলাম। কিন্তু বাংলাদেশে আসার পর সবাই এত মাই ডিয়ার বিহ্যাভ ও টেককেয়ার করেছে, আমি জাস্ট মুগ্ধ হয়েছি।

ইধিকা আরো বলেন, শাকিব খান যেহেতু এ দেশের বড় স্টার আমি ভেবেছিলাম সে ফ্রেন্ডলি কম হবে এবং একটা মুড নিয়ে থাকবে। হয়তো সেভাবে কথা বলতে চাইবে না। কিন্তু বিশ্বাস করুন আমি দেখলাম সে খুবই বিনয়ী, দুর্দান্ত হেল্পফুল কো-অ্যাক্টর।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: