facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

লক্ষ্ণৌকে বিদায় করে টিকে রইল মুম্বাই


২৫ মে ২০২৩ বৃহস্পতিবার, ১০:০৩  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


লক্ষ্ণৌকে বিদায় করে টিকে রইল মুম্বাই

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ঠিক আগের ম্যাচেই ৪ উইকেট নিয়েছিলেন আকাশ মাধওয়াল। সেই ম্যাচ জিতেই মুম্বাই ইন্ডিয়ান্স প্লে-অফে জায়গা করে নেয়। তবে এই পেসার প্রথম এলিমিনেটরের ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে তোপ ছেড়েছেন। তার ৩.৩ ওভারে মাত্র ৫ রান খরচে ৫ উইকেট তুলে ৮১ রানের বড় জয় পেয়েছেন রোহিত শর্মারা।

এ জয়ে আইপিএল ফাইনালের দৌড়ে টিকে রইল মুম্বাই। আগামী শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

বুধবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৮২ রানের সংগ্রহ গড়ে মুম্বাই। ক্যামেরন গ্রিনের ৪১ ও সূর্যকুমার যাদব ৩৩ করেন। লক্ষ্ণৌর হয়ে ৩৮ রানে ৪ উইকেট নেন নাভিন উল হক।

জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই মাধওয়ালের শিকার হয়ে ফেরেন লক্ষ্ণৌ ওপেনার প্রেরাক মানকড়। শুরুর এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি ক্রুনাল পান্ডিয়ার দল। মাধওয়ালের পেস-তোপ আর একের পর এক রানআউটে কাটা পড়ে ১৬.৩ ওভারে ১০১ রানে গুটিয়ে যায় লক্ষ্ণৌ।

মাধওয়াল এরপর প্রেরাকের পর আয়ুশ বাদোনি, নিকোলাস পুরান, রবি বিষ্ণয় ও মহসিন খানকে তুলে নেন। মার্কাস স্টয়নিস দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করে রান আউট হন।

এ ছাড়া দীপক হুদা ও কৃষ্ণাপ্পা গৌতমও রান আউট হন। লক্ষ্ণৌ এ নিয়ে টানা দ্বিতীয় মৌসুমে এলিমিনেটর থেকে বিদায় নিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: