facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

বিয়ের পর যে কারণে হোটেলে থেকেছেন রানি মুখার্জী


২১ মে ২০২৩ রবিবার, ১০:৪১  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিয়ের পর যে কারণে হোটেলে থেকেছেন রানি মুখার্জী

একটা সময় বলিউড দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিল রানি মুখার্জী ও পরিচালক আদিত্য চোপড়ার প্রেম কাহিনি। লোকচক্ষুর আড়ালে পাঁচ বছর একে অপরের সঙ্গে প্রেম করেছিলেন এই তারকা জুটি। অবশেষে দেশের বাইরে গিয়ে বাঁধা পড়েন সাত পাকে। তাও আবার রাজকীয় আয়োজন করে নয়। চুপিসারেই বিয়ে সেরেছিলেন তারা। বর্তমানে এক কন্যাসন্তান নিয়ে সুখীগৃহকোণ তারকা দম্পতির।

যদিও বৈবাহিক জীবনের প্রথম একটা বছর মোটেই সুখের ছিল না রানির কাছে। তবে বরাবর স্ত্রীর হাত শক্ত করে ধরে থেকেছেন আদিত্য। ‘রাজা কি আয়েগি বারাত’ ছবিতে রানিকে দেখে প্রথম পছন্দ হয়েছিল আদিত্যর। বহুবার সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন পরিচালক।

যদিও প্রথমে আদিত্যকে পাত্তাই দেননি রানি। আর এতেই বেশ অবাক হয়েছিলেন পরিচালক। আসলে তাকে দেখা মাত্রই তার সঙ্গে আলাপ করতে আসতেন বলিউডের বেশিরভাগ তারকারা। কিন্তু রানি ছিলেন অন্যরকম। তিনি বরাবরই আদিত্যকে এড়িয়ে চলতেন। ‘কুছ কুছ হোতা হে’ ছবির জন্য রানির নাম বন্ধু করণ জোহরের কাছে প্রস্তাব করেছিলেন তিনি।

এই ছবির সেটেই আলাপ হয় দুই তারকার। ধীরে ধীরে শুরু হয় বন্ধুত্ব। ২০০১ সালে যশরাজ ব্যানারের হয়ে কাজ শুরু করেন অভিনেত্রী। ওই বছরেই দীর্ঘদিনের প্রেমিকা পায়েল খান্নার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আদিত্য। যদিও ২০০৯ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অনেকেরই মতে, রানির জন্যই আদিত্য-পায়েলের বিচ্ছেদ হয়েছিল। এমনকি অভিনেত্রীর সঙ্গে আদিত্যর মেলামেশা পছন্দ করতে না তার বাবা যশ ও মা পামেলা।

প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর রানিকে বিয়ে করতে চেয়েছিলেন আদিত্য। আর এতেই পরিবারে শুরু হয় অশান্তি। অভিনেত্রীকে পুত্রবধূ হিসেবে মানতে নারাজ ছিলেন যশ ও পামেলা। আর সেকারণেই পরিবারের অমতে গিয়ে প্রেয়সীকে বিয়ে করেন আদিত্য। এরপর প্রায় এক বছর তাদের থাকতে হয়েছিল হোটেলে। অবশেষে মায়ের কথা চিন্তা করে পরিবারে ফিরে আসেন আদিত্য। পুত্রবধূ হিসেবে সম্মান পান রানিও।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: