facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৫ মে রবিবার, ২০২৪

Walton

বিশ্বের শীর্ষ ১০ জনপ্রিয় দূরপাল্লার ভ্রমণ গন্তব্যের অন্যতম দুবাই


১০ জুলাই ২০২৩ সোমবার, ১২:৫৪  পিএম

আন্তর্জাতিক ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিশ্বের শীর্ষ ১০ জনপ্রিয় দূরপাল্লার ভ্রমণ গন্তব্যের অন্যতম দুবাই

বিলাসবহুল কেনাকাটা, অতি আধুনিক স্থাপত্য এবং প্রাণবন্ত নাইটলাইফ দৃশ্যের জন্য বিশ্বব্যাপী সুপরিচিত সংযুক্ত আরব আমিরাতের দুবাই ।

শপিং হাব হিসেবে জনপ্রিয়তার কারণে এই নগরী গ্রীষ্মের জনপ্রিয় গন্তব্য হিসেবে ক্রমবর্ধমানভাবে আবির্ভূত হচ্ছে। এরই মধ্যে শহরটি গ্রীষ্মে দূরপাল্লার ভ্রমণের জন্য শীর্ষ ১০ সর্বাধিক অনুসন্ধান করা গন্তব্যের মধ্যে স্থান পেয়েছে।

‘ফরওয়ার্ডকিস’ প্রকাশিত তথ্যানুসারে, দুবাই ২০২৩ সালের গ্রীষ্মে দূরপাল্লার ভ্রমণের জন্য সপ্তম সর্বাধিক অনুসন্ধান করা গন্তব্য, যা গত বছরের থেকে এক ধাপ উপরে উঠে এসেছে।
শীর্ষ ১০ জনপ্রিয় অনুসন্ধান করা শহরের তালিকায় রয়েছে- ব্যাংকক, নিউইয়র্ক, বালি, প্যারিস, লস অ্যাঞ্জেলেস, লন্ডন, দুবাই, টোকিও, মাদ্রিদ এবং সান ফ্রান্সিসকো।

তবে এটিই প্রথম নয়, দুবাইকে গ্রীষ্মের সবচেয়ে জনপ্রিয় গন্তব্যগুলোর মধ্যে অন্যতম হিসেবে স্থান দিয়েছে কোনডে নাস্ট ট্রাভেলার। সম্প্রতি সংস্থাটির তালিকায় এই অঞ্চলের সবচেয়ে সুন্দর শহর এবং বিশ্বব্যাপী ষষ্ঠ স্থান অধিকার করেছে দুবাই।

‘ফরওয়ার্ডকিস’ সমীক্ষায় জানিয়েছে, দুবাইয়ের ঐতিহ্যগত ‘সূর্য এবং সৈকত’ সমৃদ্ধ গন্তব্যগুলোর জনপ্রিয়তা আগের গ্রীষ্মের তুলনায় প্রায় দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। সূত্র: খালিজ টাইমস

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: