facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বাবার প্রেমিকার সঙ্গে কেমন সম্পর্ক আমির কন্যার


০৪ জুন ২০২৩ রবিবার, ১১:৩৩  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বাবার প্রেমিকার সঙ্গে কেমন সম্পর্ক আমির কন্যার

এখন পর্যন্ত দুইবার বিয়ে করেছেন আমির খান। কিন্তু কোনো সংসারই টেকেনি। বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন আবারও নাকি বিয়ে করতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

সম্প্রতি স্বঘোষিত সমালোচক কামাল আর খান ওই একই দাবি করেন এক টুইটে। পাত্রীর নামও প্রকাশ্যে আসে। ফাতিমা সানা শেখ ‘দঙ্গল’ ছবিতে যিনি অভিনয় করেছিলেন আমির খানের মেয়ের চরিত্রে।

ফাতিমার সঙ্গে কেমন সম্পর্ক তার প্রথম পক্ষের মেয়ে ইরা খানের? এক ছবিতেই স্পষ্ট হল সবটা। ইরা ও ফাতিমার বয়সের ফারাক খুব একটা বেশি নয়। লাইমলাইট থেকে দূরে থাকা ইরা একসঙ্গে অনেকগুলো ছবি শেয়ার করেছেন। ছবিতে লিখেছেন, ‘মে মাসের ছবিগুলো। এত গরম আর ভালো লাগছে না। আমার আম চাই।’

ছবিগুলোর মধ্যেই একটিতে রয়েছেন ফাতিমা। পরচুলা পরে দাঁড়িয়ে আছেন তিনি। শুধু কি তাই? ইরার কমেন্ট বক্সেও তিনি করেছেন মন্তব্য। ইরা পরিবারের ছবি শেয়ার করেছিলেন, সেই পরিবারের ছবির মধ্যে ঠাই হয়েছে ফাতিমারও। আর তাই যেন না বলেও বলে দিচ্ছে অনেক কিছু। বুঝিয়ে দিচ্ছে খান পরিবারের অংশও তিনি।

উইকিপিডিয়া বলছে এই মুহূর্তে আমির খানের বয়স ৫৮ বছর। সিনিয়র সিটিজেন হতে বাকি আর মাত্র ২ বছর। অন্যদিকে ফতিমা সানা শেখের বয়স ৩১ বছর। বয়সের ফারাক অনেকটাই। তাই তাদের বিয়ের গুঞ্জন সামনে আসতেই শুরু হয়েছে লাগাতার সমালোচনা। যদিও বিয়ে করছেন কি না, সে বিষয়ে এখনও মুখ খোলেননি তারা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: