facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪

Walton

গ্রেপ্তার হলেন জুনিয়র এনটিআরের ৯ জন ভক্ত


২৪ মে ২০২৩ বুধবার, ১০:১০  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


গ্রেপ্তার হলেন জুনিয়র এনটিআরের ৯ জন ভক্ত

গত শনিবার (২০ মে) তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআরের ৪০তম জন্মদিন উপলক্ষে তার একটি ব্লকবাস্টার সিনেমা তেলেগু রাজ্যে পুনরায় মুক্তি দেয়া হয়। ভক্তদের উন্মাদনার চোটে ‘অপ্সরা’ নামের একটি সিনেমা হলে আগুন ধরে যায়। ভক্তরা হলের ভেতরে বাজি ফাটিয়ে জন্মদিন উদযাপনের সময় প্রেক্ষাগৃহে আগুন লাগার ঘটনা টি ঘটে।

দ্রুত আগুন ছড়িয়ে পড়লে বেশকিছু আসন পুড়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশকর্মী, তাদের তৎপরতায় হল থেকে নিরাপদে দর্শকদের বের করে নিয়ে যাওয়া হয়।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতে না কাটতেই এবার আরেকটি ভয়ানক ঘটনা ঘটিয়েছেন জুনিয়র এনটিআরের আরেকদল ভক্ত। জুনিয়র এনটিআরের জন্মদিন উপলক্ষে দুটি ছাগল হত্যা করায় গ্রেপ্তার হয়েছেনে এই অভিনেতার ৯ জন ভক্ত।

তাদের বিরুদ্ধে অভিযোগ, তেলেগু সুপারস্টারের ৪০তম জন্মদিন উপলক্ষে দুটি ছাগলকে হত্যা করে অভিনেতার পোস্টারে রক্ত ছিটিয়ে জন্মদিন উদযাপন করেছেন তারা । ছাগল হত্যার এই ঘটনার ফলে সাধারণ জনসাধারণের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

ভারতীয় গণমাধ্যমের খবরের সূত্রে জানা গেছে, জুনিয়র এনটিআরের জন্মদিন উদযাপন করতে একদল ভক্ত অন্ধ্র প্রদেশের মাছিলিপত্তনমের সিরি কৃষ্ণ এবং সিরি ভেঙ্কটা সিনেমা হলে গিয়ে দুটি ছাগল বলি দেয় এবং বলি দেয়া ছাগলের রক্ত অভিনেতার পোস্টারে ছিটিয়ে দেয়।

ছাগল হত্যার এই ঘটনায় কর্ণাটকের পুলিশ অভিনেতার ৯ জন ভক্তকে গ্রেপ্তার করেছেন। তারা হলেন- পি শিবা নাগা রাজু, কে সাই, জি সাই, ডি নাগা ভূষণম, ভি সাই, পি নাগেশ্বর রাও, ওয়াই ধরনি, পি শিভা এবং বি অনিল কুমার।

জুনিয়র এনটিআর বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তার পরবর্তী তেলেগু সিনেমা ‘দেবরা’র শুটিং নিয়ে । এই সিনেমায় আরও অভিনয় করছেন জানভি কাপুর, সাইফ আলি খানের মতো বলিউড তারকারা। জুনিয়র এনটিআরের এই সিনেমার মাধ্যমেই দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে যাচ্ছেন জানভি-সাইফ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: