facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

আরিয়ানের ওয়েব সিরিজে থাকবেন শাহরুখ-রণবীরও


১৯ মে ২০২৩ শুক্রবার, ০৫:৫৭  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


আরিয়ানের ওয়েব সিরিজে থাকবেন শাহরুখ-রণবীরও

এবার বাবার মতো বলিউডের দিকে ঝুঁকছেন আরিয়ান খানও। তবে অভিনয় নয়, বরং পরিচালনা দিয়েই বলিউডে হাতেখড়ি করতে যাচ্ছেন আরিয়ান। ওয়েব সিরিজ পরিচালনা করবেন শাহরুখ পুত্র। যেখানে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খান ও রণবীর সিংকেও। আগামী ২৭ মে থেকে শুরু হবে ওয়েব সিরিজ শুটিংয়ের কাজ।

৬ এপিসোডে ভাগ করা থাকবে এই সিরিজ। শাহরুখ ও রণবীর দুজনকেই দেখা যাবে দুই এলাদা এপিসোডে। ছোট ছোট চরিত্রে। তবে দুজনেই বেজায় উৎসাহী জুনিয়ার খানের জন্য কাজ করায়। আরিয়ান বরাবরই তাঁর পরিচালনার কাজেই মন দিতে চেয়েছিলেন। এবার তার স্বপ্নপূরণের পালা। আরিয়ান নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তার স্ক্রিপ্ট তৈরির কাজ।

আরিয়ান সম্পর্কে নেটিজেনদের এবার তারই উত্তর মিলল। সুহানা খান ইতোমধ্যেই অভিনয়ে হাতেখড়ি করেছেন। তবে শত চেষ্টাতেও আরিয়ান খানকে বলিউডে ডেবিউ করাতে পারেননি কেউ। কারণ তিনি প্রথম থেকেই স্থির করেছিলেন যে তিনি অভিনয় করবেন না, ক্যামেরার পিছনে কাজ করতে চান।

শাহরুখ খান যে আরিয়ানের সঙ্গে কাজ করবেন তার আভাস পাওয়া গিয়েছিল আগে থেকেই। ছেলের পোস্ট দেখা মাত্র নিজেকে আটকে রাখতে পারেননি কিং খান। তিনি লিখেছেন, ‘দারুণ, ভাবনা, বিশ্বাস ও স্বপ্ন দেখার পর্ব শেষ। এবার কাজের পালা। প্রথম কাজের জন্য অনেক শুভেচ্ছা। প্রথম কাজ সর্বদাই খুব বিশেষ হয়’।

বাবার কমেন্ট দেখা মাত্রই আরিয়ান প্রকাশ্যেই আবদার করে বসেছিলেন, তিনিও অপেক্ষায় থাকবেন, কবে তার বাবা সেটে সারপ্রাইজ ভিজিট দেবেন। ছেলের আবদার শুনেও মুখ বুঁজে থাকলেন না শাহরুখ। পাল্টা জানালেন, ‘তিনি যেন শুটিং শিডিউল সকালে না দুপুরে রাখেন, তবেই সম্ভব’।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: