facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

আমি কোনো আইন ভাঙিনি: অমিতাভ বচ্চন


১৭ মে ২০২৩ বুধবার, ০২:১১  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


আমি কোনো আইন ভাঙিনি: অমিতাভ বচ্চন

হেলমেটে ছাড়া বাইকে চড়ায় মুম্বাই পুলিশের নোটিশ পেয়েছেন। কেন এমন কাজ করেছিলেন— তা নিজের ব্লগে জানালেন অমিতাভ বচ্চন। তিনি লেখেন, আহ! বিষয়বস্তুর কী অক্ষমতা! এক বাইকের ছবি থেকে কত কিছুই না হয়ে গেল!

এরপরই বিগ বি জানান, আসলে ছবিটি শুটিংয়ের। আর মুম্বাইয়ের রাস্তায় শুটিং হচ্ছিল রোববার। যার জন্য যথাযথ অনুমতি নেওয়া ছিল। যেহেতু ছুটির দিনে এলাকা খালি থাকে। সেই কারণেই শুটিংয়ের জন্য ওই দিনটি বাছা হয়েছিল। আর পুলিশের সাহায্যে রাস্তা ব্লকও করে রাখা হয়েছিল।

অমিতাভ জানান, তিনি যে বাইকে চেপেছিলেন তা চলছিল না। আর সামনের মানুষটি সেটেরই সদস্য ছিলেন। শুটিংয়ের জন্য বিষয়টি করা হয়েছিল। নিছক মজা করেই ছবিটি পোস্ট করে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ধন্যবাদ ভাই। তোমায় চিনি না। কিন্তু সাহায্য করলে আর আমায় লোকেশনে পৌঁছে দিলে। এই নাছোরবান্দা জ্যামের এড়িয়ে এতটা তাড়াতাড়ি নিয়ে এলে। হলুট টি-শার্ট, টুপি ও হাফ প্যান্ট পরা ভাই ধন্যবাদ।

এতেই তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। অনেকেই চিন্তা জাহির করেন, কটাক্ষও করা হয় কমেন্টবক্সে। বিদ্রুপের জবাব দিয়ে নিজের ব্লগের শেষে অমিতাভ লেখেন, আপনাদের চিন্তা, পরোয়া, ভালোবাসা, সমালোচনা, ট্রলের জন্য ধন্যবাদ! আবার দেরি হয়ে গেল। উফফ এটা হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। কিন্তু কিছু জরুরি মিটিং ছিল আর তাতে বেশ খানিকটা সময় চলে গেল। তাই একটু আগে বিশ্রাম নিয়েছিলাম। কিন্তু আবার কাজে ফিরে এসেছি। চেষ্টা করব আর যেন ব্লগে দেরি না হয়। আর সরি এভাবে সবাইকে চিন্তায় ফেলার জন্য আর ট্রাফিক আইন ভাঙা নিয়ে ভুল ভাবনা দেওয়ার জন্য। আমি কোনো আইন ভাঙিনি। সবার জন্য ভালবাসা রইল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: