facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

‘আদিপুরুষ’ সিনেমার নতুন পোস্টার, জানা গেল মুুক্তির সময়


১৮ মে ২০২৩ বৃহস্পতিবার, ১০:৫২  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


‘আদিপুরুষ’ সিনেমার নতুন পোস্টার, জানা গেল মুুক্তির সময়

মুক্তির অপেক্ষায় প্রভাস ও কৃতী শ্যানন অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমা। ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এবার প্রকাশ্যে এলো এই সিনেমার নতুন পোস্টার।

পোস্টারে দেখা যাচ্ছে, রাঘব চরিত্রে প্রভাস ধনুক চালাচ্ছেন এবং বজরং অর্থাৎ দেবদত্ত নাগের উপরে দাঁড়িয়ে আছেন। নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই পোস্টার শেয়ার করেছেন ছবির কলাকুশলীরা।

প্রসঙ্গত, ভূষণ কুমার প্রযোজিত এই ছবি ইতিমধ্যেই নিউ ইয়র্কের ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউর জন্য চিহ্নিত হয়ে নতুন রেকর্ড গড়েছে। ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান দেখা গেছে গোটা বিশ্বজুড়ে। কারণ ভারতের সঙ্গে এই ট্রেলার মুক্তি পেয়েছে বিশ্বে ৭০টি দেশে।

নির্মাতাদের দাবি, এই মহাকাব্যিক গল্প দর্শককে মোহিত করবে এবং রহস্য, ড্রামা, অ্যাকশনে ভরপুর এক দুনিয়ায় নিয়ে যাবে। যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, মালয়শিয়া, হংকং, ফিলিপাইন, মিয়ানমার, শ্রীলঙ্কা, জাপান, আফ্রিকা, ব্রিটেন, ইউরোপ, রাশিয়া ও মিশরে একসঙ্গে হয়েছে ট্রেলার লঞ্চ অনুষ্ঠান।

ছবিতে ভগবান রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে, সীতার চরিত্রে কৃতী শ্যানন ও লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ এর আধুনিক সংস্করণ। এই ছবির পরিচালক ওম রাউত।

এই ছবিতে সীতা রূপে বলিউড অভিনেত্রী কৃতী শ্যাননের দেখা মিলবে। প্রথম লুকে নিঃসন্দেহে নজর কেড়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কৃতী শ্যাননের লুক পোস্টার শেয়ার করা হয়েছিল। দুটি পোস্টারের একটিতে তিনি দাঁড়িয়ে রয়েছেন। অপরটি মুখের ক্লোজআপ, চোখে জল স্পষ্ট। কৃতী শ্যাননও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক ওম রাউত বলেন, ওই অতিরিক্ত পাঁচ-ছয় মাস পাওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। আমরা ওই সময়টা আমাদের ভিস্যুয়াল এফেক্টস স্টুডিওয় দিই কাজটাকে আরও ভাল করার জন্য।

তিনি আরও বলেন, চ্যালেঞ্জ সবসময়ই থাকে। কিন্তু তার ফলে আমাদের ছবি আরও ভাল হবে। আমাদের সফর শক্তিশালী হবে। বিশেষ করে এ ধরনের একটি সিনেমার ক্ষেত্রে, যা ভারতে প্রথম ধরনের। কারণ আমরা এমন প্রযুক্তি ব্যবহার করেছি যা মার্ভেলস, ডিসির মতো বড় হলিউড প্রতিষ্ঠানে দেখা যায়। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১৬ জুন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: