facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

আওয়ামী লীগের প্রার্থী হতে চান অভিনেতা সিদ্দিকুর


১৬ মে ২০২৩ মঙ্গলবার, ১০:১৩  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


আওয়ামী লীগের প্রার্থী হতে চান অভিনেতা সিদ্দিকুর

ঢাকা-১৭ আসনের সদ্যপ্রয়াত চলচ্চিত্র অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে এ আসনে নির্বাচনে প্রার্থী হতে চান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। আজ মঙ্গলবার (১৬ মে) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আট নম্বর ফটকে ফারুকের মরদেহ গ্রহণের সময় তিনি এ মন্তব্য করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অভিনেতা সিদ্দিকুর রহমান বলেন, ফারুক ভাই ঢাকা-১৭ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ছিলেন। এটা প্রাণের জায়গা হয়ে উঠেছিল। কিন্তু দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তার মনের কাজগুলো যা তিনি করতে চেয়েছিলেন তার প্রতিফলন ঘটাতে পারেননি। তাই তার আসনে আমি সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রার্থী হতে আগ্রহী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনে করেন, মনোনয়ন দেন তাহলে একজন শিল্পী হিসেবে তার অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করতে সবচেয়ে বেশি মনোযোগ দেবো।

ফারুক পাঠান সিঙ্গাপুরের স্থানীয় সময় গতকাল সোমবার (১৪ মে) সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

আজ সকাল ৭টা ৫০ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার একটি ফ্লাইটে ফারুকের মরদেহ দেশে আনা হয়। সকাল আটটা ১৫ মিমিটে আট নম্বর ফটক দিয়ে তার মরদেহ বের করা হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: