facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

আইপিওতে আসছে পার্কওয়ে প্যাকেজিং, ‘এএএ’ ফাইনান্সের সঙ্গে চুক্তি


৩০ জুন ২০২২ বৃহস্পতিবার, ০৮:৩৩  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


আইপিওতে আসছে পার্কওয়ে প্যাকেজিং, ‘এএএ’ ফাইনান্সের সঙ্গে চুক্তি

ডিবিএল গ্রুপের একটি প্রতিষ্ঠান পার্কওয়ে প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং পিএলসি এবং এএএ ফাইনান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

স্বনামধন্য ডিবিএল গ্রুপের প্রতিষ্ঠান পার্কওয়ে প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং পিএলসি প্রাথমিক গণপ্রস্তাবের মাধ্যমে পুঁজিবাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলন করবে।

এ উপলক্ষে আজ ৩০ জুন বৃহস্পতিবার এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও ডিবিএল গ্রুপের ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

পার্কওয়ে প্যাকেজিং পুঁজিবাজারে তালিকাভুক্ত হলে এটি হবে ডিবিএল গ্রুপের তালিকাভুক্ত দ্বিতীয় কোম্পানি। এ গ্রুপের প্রথম কোম্পানি হিসেবে মতিন স্পিনিং মিলস লিমিটেড ২০১৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

জানা গেছে, পার্কওয়ে প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং পিএলসি নির্ধারিত মূল্য (ফিক্সড প্রাইস) পদ্ধতিতে পুঁজিবাজারে আসবে। কোম্পানিটি বাজার থেকে ৩০ কোটি টাকা সংগ্রহ করবে।

ডিবিএল গ্রুপের প্রধান কার্যালয়ে পার্কওয়ে প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং পিএলসি এবং এএএ ফাইনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের মধ্যে ওই ইস্যু ম্যানেজমেন্ট চুক্তি হয়।

ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জব্বার ও এএএ ফাইনান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ওবায়দুর রহমান এফসিএস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেশ কয়েকবছর ধরে সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছে ডিবিএল গ্রুপ।

প্যাকেজিং ছাড়াও গার্মেন্টস, টেক্সটাইল, টেক্সটাইল প্রিন্টিং, ওয়াসিং গার্মেন্টস অ্যাকসেসরিজ, প্যাকেজিং, সিরামিক টাইলস, ফার্মাসিউটিক্যালস, ড্রেজিং, আইসিটি ও টেলিকমিউনিকেশন খাতে ব্যবসা করে আসছে ডিবিএল গ্রুপ।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: