Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

অর্ধেক দামে রিজেন্ট এয়ারওয়েজের টিকিট


১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০১:২৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


অর্ধেক দামে রিজেন্ট এয়ারওয়েজের টিকিট

৮ম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজারর ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম ৪ হাজার ২৯৯, কক্সবাজার ৬ হাজার ২৯৯, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ ও যশোর ৪ হাজার ১৯৯ টাকা করা হয়েছে।

রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে ১০ ডিসেম্বর এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করা যাবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে। এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। রিজেন্ট ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: