facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

লভ্যাংশ ঘোষণার তারিখ জানালো দুই কোম্পানি


২০ মার্চ ২০২৩ সোমবার, ১০:১৫  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লভ্যাংশ ঘোষণার তারিখ জানালো দুই কোম্পানি

পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত দুইটি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ জানানো হয়েছে। কোম্পানি দুইটি হলো- পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রাইম লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। সভায় কোম্পানিগুলোর লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২৭ মার্চ অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২৩ মার্চ অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: