facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪

Walton

বিনিয়োগকারীদের ভালো রিটার্ন দিতে চায় আল-মদিনা ফার্মা


২৯ মে ২০২৩ সোমবার, ০৩:৩৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বিনিয়োগকারীদের ভালো রিটার্ন দিতে চায় আল-মদিনা ফার্মা

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সাথে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডিএসই’র এসএমই বোর্ডে তালিকাভুক্তিকরণ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। আজ ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ এবং আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন পাটওয়ারী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ, আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, পরিচালক মোঃ কামরুল আলম, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ এম ওমর তৈয়বসহ প্রতিষ্ঠানসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ, বলেন, আজ (২৯ মে) আল মদিনা ফার্মাসিউটিক্যালস যে নব যাত্রা শুরু হলো, তা ব্রান্ডিং এর মাধ্যমে তাদের ভবিষ্যৎ ব্যবসায়িক পরিকল্পনা করতে হবে। পাশাপাশি পুঁজিবাজারে তালিকাভুক্ত হবার পর কোম্পানিটি যে নতুন দায়িত্ব যোগ হলো সে বিষয়ে তাদের আরও সচেতন ও সতর্ক হতে হবে। একই সাথে কোম্পানিকে সর্বদা বিনিয়োগকারীদের স্বার্থ নিরপেক্ষভাবে সংরক্ষণ করতে হবে। আমি কোম্পানিটির ভবিষ্যৎ সাফল্য কামনা করছি।

আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন বলেন, আমরা একটি সৎ উদ্দেশ্য নিয়ে পুঁজিবাজার এসেছি। আমরা বিনিয়োগকারীদের সব সময় একটি ভাল রিটার্ন দেওয়ার আশা রাখি। এছাড়াও, আমরা আগামী দিনে চলার পথে কমিশন ও এক্সচেঞ্জের সহযোগিতা আশা করছি যাতে আমরা নিজেদের দেশের একটি বৃহৎ ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে পরিণত করতে পারি।

ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ বলেন, আমি আল-মদিনা ফার্মাসিউটিক্যালসকে ডিএসই’র এসএমই বোর্ডে তালিকাভুক্তির জন্য অভিনন্দন জানাচ্ছি। আমি মনে প্রাণে চাচ্ছি যাতে পুঁজিবাজার থেকে উত্তোলিত অর্থে তারা ব্যবসা সম্প্রসারণ করে বিনিয়োগকারীদের ভালো ডিভিডেন্ড দিতে পারে। আমি তাদের অনুরোধ করবো তারা যাতে তালিকাভুক্তির পর সকল কম্পায়েন্স সঠিকভাবে পালন করে। আমি কোম্পানিটির সার্বিক সাফল্য কামনা করছি।

কোম্পানিটি ১০ টাকা মূল্যের ৫০ লাখ শেয়ার ইস্যু করে শেয়ারবাজার থেকে ৫ (পাঁচ) কোটি টাকার মূলধন উত্তোলন করেছে। শেয়ারবাজার থেকে উত্তোলিত অর্থ কোম্পানিটি বিদ্যমান ব্যবসা সম্প্রসারণ, ঋণ পরিশোধ ও ইস্যু ব্যবস্থাপনা খরচ খাতে ব্যয় করবে।

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: