facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

পাকিস্তানের সবখানে শেখ হাসিনার প্রশংসা হয়: তথ্যমন্ত্রী


১৭ মে ২০২৩ বুধবার, ০৫:১৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


পাকিস্তানের সবখানে শেখ হাসিনার প্রশংসা হয়: তথ্যমন্ত্রী

পাকিস্তানের গণমাধ্যম থেকে শুরু করে সকল পর্যায়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার (১৭ মে) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার `স্বদেশ প্রত্যাবর্তন দিবস` উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, `পাকিস্তানে আজ জননেত্রী শেখ হাসিনার প্রশংসা হয়। পাকিস্তানের টেলিভিশনে, টকশোতে, শেখ হাসিনার প্রশংসা হয়। অথচ বাংলাদেশেই একটি মহল তার বিরোধিতা করে। তাকে হত্যার ষড়যন্ত্রও করা হয়।`

দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকেই প্রয়োজন হবে মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, `বাংলাদেশ আজ স্বল্প উন্নয়নের দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। সকল সূচকে বাংলাদেশ এগিয়েছে।`

১৯৮১ সালের ১৭ মে শেখ হাসিনার দেশে ফিরে আসার দিন স্লোগানকে স্মরণ করে হাছান মাহমুদ বলেন, সমস্ত দুর্যোগ, দূর্নিপাকে, ঝড়-বৃষ্টি আঁধার রাতে আমরা আছি তোমার সঙ্গে।

আলোচনা সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, ‘আবার নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে যারা পাকিস্তান বাংলাদেশকে পাকিস্তানের তাঁবেদার রাষ্ট্র বানাতে চেয়েছিল তারাই আবার নতুন করে ষড়যন্ত্রের সহযোগিতা করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হব।

হানিফ বলেন, ষড়যন্ত্র শুরু হয়েছে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার। যারা পাকিস্তানি ভাবধারায় দেশকে নিয়ে যেতে চেয়েছিল তারাই ষড়যন্ত্র করছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, মোস্তফা জালাল মহিউদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ড. দীপু মনি, বাহাউদ্দীন নাছিম; সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, সুজিত রায় নন্দি; প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক সায়েম খান, উপ-প্রচার সম্পাদক

আব্দুল আউয়াল শামিম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি; ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির; যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি; মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি, সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিভিন্ন সংসদীয় আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা আলোচনা সভায় অংশ নেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ