facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪

Walton

নাগরিদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলার কাজ করছেন শেখ হাসিনা: আমু


২৮ মে ২০২৩ রবিবার, ০৫:১০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


নাগরিদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলার কাজ করছেন শেখ হাসিনা: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এদেশে প্রতিটি নাগরিককে আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

ঝালকাঠিতে আজ রবিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আহ্বান জানান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, `স্মার্ট কর্মসংস্থান নিশ্চিত করতে কর্মমুখী শিক্ষার কোনো বিকল্প নেই। দক্ষতা ও যোগ্যতা অর্জন করতে পারলে এদেশের কেউ আর বেকার থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মর্ট বাংলাদেশ বাস্তবায়িত হলে এদেশের প্রতিটি মানুষ অল্প সময়ের মধ্যে সকল সেবা পাবেন। কোনোরকম দুর্নীতি হবে না।`

জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ডিজিটাল সংযোগ স্থাপন তথ্য ও প্রযুক্তি বিভাগ প্রকল্প পরিচালক প্রনব কুমার সাহা, শেখ রাসেল ডিজিটাল ল্যাবের প্রকল্প পরিচালক এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের অতিরিক্ত মহাপরিচাল এস.এ.এম রফিকুল নবী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ