facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪

Walton

ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করলেন শেখ হাসিনা


০৩ জুন ২০২৩ শনিবার, ০৬:০৩  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করলেন শেখ হাসিনা

ঢাকা জেলা আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৩ জুন) বিকেল ৪টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় প্রধান অতিথি হিসেবে এ কার্যালয়ের উদ্বোধন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘদিন পর ঢাকা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অফিস পেয়ে আনন্দ উল্লাস করেছেন।

অনুষ্ঠানে অংশ নেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহেমদ ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। এর আগে গত বুধবার ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ জানান, শনিবার (৩ জুন) আমাদের দলীয় কার্যালয় উদ্বোধন করা হবে। আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অফিস উদ্বোধন করবেন।

গতকাল শুক্রবার (২ জুন) বিকালে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহেমদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক লাবন্য ভূইঞা প্রমুখ পার্টি অফিস পরিদর্শন করেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ