facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

কোনো স্বৈরাচার সরকার আপসে ক্ষমতা ছাড়েনি: মোশাররফ


০৬ মে ২০২৩ শনিবার, ০১:২০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


কোনো স্বৈরাচার সরকার আপসে ক্ষমতা ছাড়েনি: মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, কোনো স্বৈরাচার সরকার আপসে ক্ষমতা ছাড়েনি। আগামী নির্বাচনকে শেখ হাসিনা মুক্ত নির্বাচন হতে হবে। তার অধীনে কোনো নির্বাচন হবে না। অতীতের নির্বাচনগুলোতে প্রমাণ হয়েছে, শেখ হাসিনার অধীনে নির্দলীয় অংশগ্রহণমূলক সুষ্ঠু নির্বাচন হয়নি, ভবিষ্যতে হতে পারে না।

শনিবার (৬ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে মুক্তিযোদ্ধা দল। তিনি বলেন, `শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়ার মুক্তির জন্য গণআন্দোলন সৃষ্টি করতে হবে। গণআন্দোলন ছাড়া বিকল্প নেই। পাকিস্তান আমলে গণআন্দোলনের মাধ্যমে আইয়ুব খানকে বিদায় করা হয়েছিল। বাংলাদেশেও এরশাদকে গণআন্দোলনের মাধ্যমে বিদায় করা হয়েছে। তাই সময় অতি সন্নিকটে, দেশের মানুষ ঐক্যবদ্ধ। অনতিবিলম্বে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারকে বিদায় দিয়ে মানুষকে মুক্ত করব।`

মানববন্ধনে আয়োজক সংগঠনের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবেদীন ফারুক, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইবরাহিম, বিএনপির যগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ