facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ এপ্রিল বুধবার, ২০২৪

Walton

ঢাকায় গেইল, ফিরলেন মিলস


২৫ নভেম্বর ২০১৬ শুক্রবার, ০৯:৪৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


ঢাকায় গেইল, ফিরলেন মিলস

শীতের সন্ধ্যায় আপনাকে উষ্ণ করতে চলে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের মহাতারকা ক্রিস গেইল। শীতের কনকনে ঠান্ডায় চিটাগং ভাইকিংসের হয়ে চার-ছক্কার বন্যা বইয়ে দেওয়ার প্রত্যয় নিয়ে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে ব-দ্বীপে চলে এসেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-টোয়েন্টি ফেরি করে বেড়ানো গেইল।

শুক্রবার বিকেল ৪টা ২৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় এসেছেন গেইল। বিমানবন্দর থেকে গুলশানের টিম হোটেল ওয়েষ্টিনে উঠেছেন বাঁহাতি বিস্ফোরক এ ওপেনার। কালই অনুশীলনে নামবেন গেইল। এ নিয়ে চতুর্থবারের বিপিএলে অংশ নিচ্ছেন গেইল।

Chris Gayle At Dhaka

প্রথম আসরে বরিশাল বার্নাসের হয়ে খেলেছিলেন গেইল। দ্বিতীয় আসরে মাত্র এক ম্যাচের জন্য এসে খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। তৃতীয় আসরে তার দল ছিল বরিশাল বুলস। এবার চিটাগং ভাইকিংস। গেইলের উত্তাপ ক্রিকেট পাড়ায় যে পড়ে গেছে তা বোঝা গেল দলের ম্যানেজার হাসানুজ্জামান ‍ঝরুর কন্ঠে,‘শুধু দল কেন সারা বাংলাদেশই উজ্জীবিত যে গেইল এসেছে। বিপিএলের মতো একটা আসরে গেইলের অন্তর্ভূক্তি অনেক বড় কিছু। ও যে দলে খেলবে ওটাই বড় একটা শক্তি।’

এদিকে গেইল ঢাকায় পা রাখলেও বাড়ি ফিরেছেন ইংলিশ পেসার টাইমাল মিলস। চিটাগং ভাইকিংসের সঙ্গে ৪ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত চুক্তি হয়েছিল বাঁহাতি এ পেসারের। ৩ ম্যাচে ৫ উইকেট নিয়েছেন মিলস।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: