facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি রবিবার, ২০২৪

Walton

জামালপুরে ফেসবুক মেলা!


১৬ নভেম্বর ২০১৬ বুধবার, ০৪:৫১  পিএম

শেয়ার বিজনেস24.কম


জামালপুরে ফেসবুক মেলা!

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে কাজে লাগিয়ে জেলাকে সম্ভাবনা ও উন্নয়নের পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে জামালপুরে উদ্বোধন হয়েছে ফেসবুক মেলা।

বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য ফেসবুক র‌্যালির পর উদ্বোধন করা হয় ফেসবুক মেলা। শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে ফেসবুক মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য রেজাউল করিম হীরা এমপি।

জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত পুলিশ সুপার রওনক জাহান, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, অতিরক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন, আওয়ামী লীগ নেতা সৈয়দ আতিকুর রহমান ছানা, জাতীয় পার্টির নেতা খন্দকার হাফিজুর রহমান বাদশা, জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান, সাংবাদিক মোস্তফা বাবুল আলোচনায় অংশ নেন। মেলায় তথ্য প্রযুক্তি ও ফেসবুক বিষয়ে ২৪টি স্টল স্থান পেয়েছে।

বক্তারা বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে ফেসবুক একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। ফেসবুকের মাধ্যমে নাগরিক সাংবাদিকতা দেশের উন্নয়নে অনেক ইতিবাচক ভূমিকা রাখছে। এই মাধ্যমটিকে দায়িত্বশীলতার সাথে কাজে লাগাতে হবে। নেতিবাচক বিষয়কে এড়িয়ে এই মাধ্যমকে কাজে লাগিয়ে যেকোন সমস্যার সমাধান ও উন্নয়নের পথে আমরা এগিয়ে যেতে পারি।

আলোচনা সভা শেষে ‘জনসেবা ও শিক্ষার উন্নয়নে ফেসবুকের ব্যবহার’ শীর্ষক এক সেমিনার এবং জেলায় সিটিজেন জার্নালিস্ট ফোরাম গঠন বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: