Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

চট্টগ্রামে স্ত্রীর প্রেমিকের হাতে স্বামী খুন


১৯ নভেম্বর ২০১৬ শনিবার, ০৮:০১  পিএম

শেয়ার বিজনেস24.কম


চট্টগ্রামে স্ত্রীর প্রেমিকের হাতে স্বামী খুন

চট্টগ্রাম নগরীতে স্ত্রী ও তার প্রেমিকের হাতে খুন হয়েছেন আবদুল বাতেন নামে এক ব্যক্তি। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বাতেনের স্ত্রী জেসমিন আকতার এবং তার প্রেমিক আলাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে নগরীর হালিশহর থানাধীন মধ্যম রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। সকালে বাতেনের লাশ উদ্ধার করে পুলিশ। এসময় জেসমিন ও আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

হালিশহর থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, স্ত্রীর পরকীয় প্রেমের জের ধরে বাতেনকে হত্যা করা হয় বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জেসমিন ও আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়। তারা খুনের দায় স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে পুলিশ জানায়, সাত বছর আগে প্রথম স্বামীর ঘর ছেড়ে ইলেকট্রিক মিস্ত্রি বাতেনের হাত ধরে পালিয়ে বিয়ে করেন জেসমিন। এ ঘরের তাদের দুই সন্তান রয়েছে। কয়েক মাস আগে আলাউদ্দিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। শুক্রবার রাতে বাতেনের অনুপস্থিতে আলাউদ্দিন জেসমিনের ঘরে আসে। এসময় দু জনকে আপত্তিকর অবস্থা দেখলে দু`জনে মিলে বালিশ চাপা ও স্পর্শকাতর অঙ্গ চেপে হত্যা করে বাতেনকে। পরে স্থানীয়দের সহায়তায় দুজনকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: