Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

পরিচালক-নায়িকার প্রকাশ্য চুমু!


১৬ নভেম্বর ২০১৬ বুধবার, ০৪:৩৭  পিএম

শেয়ার বিজনেস24.কম


পরিচালক-নায়িকার প্রকাশ্য চুমু!

পরিচালক ড্যারেন অ্যারোনফস্কির সঙ্গে জেনিফার লরেন্সের প্রেম ভালোই জমে উঠেছে। সম্প্রতি নিউ ইয়র্কের রাস্তায় প্রকাশ্যে চুমু খেতে দেখা গেল দুজনকে! এ পরিচালক-অভিনেত্রীর ঘনিষ্ঠতা শুরু মাসখানেক আগে, একটি ছবিতে কাজ করতে গিয়ে। এরপর থেকেই তাদের দু’জনকে শুটিংয়ের ফাঁকে দম্পতির মতো একসঙ্গে দেখা যায় বহুবার।

শুটিং শেষে একসঙ্গে ডিনারে গিয়েছিলেন জেনিফার-ড্যারেন। লোকচক্ষুর আড়ালে চুমু খেলেও ক্যামেরায় ধরা পড়ে যায় সেই দৃশ্য। তারপরেও বিষয়টি এড়িয়ে গেছেন ২৬ বছর বয়সী জেনিফার এবং ৪৭ বছর বয়সী পরিচালক ড্যারেন।

তাদের বক্তব্য- ডেটিং নয়, দুজন সেখানে কাজে ছিলেন। অথচ বুধবার তোলা ওই ছবিটি স্পষ্ট বলে দিচ্ছে, জেনিফার-ড্যারেন চুটিয়ে ডেটিং করছিলেন।

এর আগে অবশ্য ‘দ্য মাম্মি’ খ্যাত তারকা র‌্যাচেল ওয়াইজকে বিয়ে করেছিলেন ড্যারেন। তাদের ১০ বছর বয়সী সন্তানও রয়েছে। ‘হ্যাঙ্গার গেমস’ খ্যাত জেনিফারও এর আগে ‘কোল্ডপ্লে’র সদস্য ক্রিস মার্টিনের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। সে অভিজ্ঞতাটা তেমন সুখকর হয়নি।

ড্যারেন পরিচালিত যে ছবির কাজ জেনিফার করছেন, তার নাম ঠিক হয়নি এখনও। ছবিতে রয়েছেন হাভিয়ের বারদেমও। জেনিফারের ঘনিষ্ঠ বন্ধুদের মতে, ড্যারেনের সঙ্গে অনেক বেশি স্বাচ্ছন্দবোধ করেন জেনি। যেটা ক্রিস মার্টিনের সঙ্গে সম্পর্কে থাকার সময় একেবারেই করতেন না এই নায়িকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: