facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, ২০২৪

Walton

স্টলে ঘুরে ঘুরে শাড়িসহ পছন্দের পণ্য কিনলেন প্রধানমন্ত্রী


১২ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার, ০৫:১০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


স্টলে ঘুরে ঘুরে শাড়িসহ পছন্দের পণ্য কিনলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) ৪৪তম জাতীয় সমাবেশ উপলক্ষে সাজানো স্টল ঘুরে ঘুরে শাড়িসহ পছন্দের নানা পণ্য কিনেছেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে মূল অনুষ্ঠান শেষে তিনি আনসার ও ভিডিপির কুটিরশিল্প পরিদর্শন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি স্টলে যান। প্রায় আধা ঘণ্টা সময় নিয়ে স্টলগুলো ঘুরে দেখেন। বিভিন্ন স্টল থেকে তিনি টাঙ্গাইল শাড়ি, মণিপুরি শাড়ি, থ্রি-পিস, মাছ ধরার সরঞ্জামসহ পছন্দের নানা পণ্য কেনেন।

প্রধানমন্ত্রী চট্টগ্রাম রেঞ্জের স্টল থেকে আচার ও ঝিনুক-শামুকের পণ্য কেনেন। তিনি খুলনা রেঞ্জের স্টল থেকে টু-পিস এবং রাজশাহী রেঞ্জের স্টল থেকে থ্রি-পিস কেনেন। সিলেট রেঞ্জের স্টল থেকে প্রধানমন্ত্রী মণিপুরি শাড়ি কিনেছেন। তিনি রংপুর রেঞ্জের স্টল থেকে তিনটি টেবিল রানার ও একটি শতরঞ্জি কেনেন বলে স্টলের দায়িত্বে থাকা তাহেরা সিদ্দিকা জানিয়েছেন।

কুমিল্লার স্টলের দায়িত্বে থাকা এক আনসার কর্মকর্তা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এখান থেকে চাদর, থ্রি-পিস ও পাঞ্জাবি কিনেছেন। বরিশালের স্টল থেকে প্রধানমন্ত্রী মুড়ির মোয়া, মাছ ধরার পলো, মাছ রাখার খড়াসহ কিছু পণ্য কেনেন বলে জানান আনসারের মুলাদী উপজেলা কর্মকর্তা সীমা ইয়াসমীন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ অঞ্চলের স্টল থেকে কাঁসার বাটি-চামচসহ কিছু পণ্য কিনেছেন। আর ঢাকা রেঞ্জের কুটিরশিল্প প্রদর্শনী থেকে তিনি টাঙ্গাইলের শাড়ি ও মোড়া কিনেছেন। আনসার কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান বলেন, ‘প্রতিবছর এই দিনের অপেক্ষায় থাকি। প্রধানমন্ত্রী আমাদের সাজানো স্টলগুলো ঘুরে দেখেন। কেনাকাটাও করেন। এ সময় আমাদের সঙ্গে কুশল বিনিময়ও করেছেন।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: