facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৪ জুন সোমবার, ২০২৪

Walton

মেলা থেকে অপহরণ করে দুই ছাত্রীকে গণধর্ষণ, আটক ৪


২২ নভেম্বর ২০১৬ মঙ্গলবার, ০৪:২০  পিএম

শেয়ার বিজনেস24.কম


মেলা থেকে অপহরণ করে দুই ছাত্রীকে গণধর্ষণ, আটক ৪

সাভারে বিজয় মেলা থেকে অপহরণ করে দুই স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাতের এ ঘটনায় মঙ্গলবার সকালে ধামরাই থানায় মামলা দায়েরের পর পুলিশ চার যুবককে আটক করেছে।

ধর্ষণের শিকার দুই ছাত্রী সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লার বাসিন্দা ও স্থানীয় রেডিয়ান স্কুল অ্যান্ড কলেজের ৭ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

আটককৃতরা হলেন: সাভার পৌর এলাকার তারাপুর মহল্লার বাসিন্দা সুরুজ (২২), আকাশ (১৯), ধামরাইয়েরর ফুটনগর এলাকার সুমন (২২) ও ইকবাল হোসেন (২০)।

জানা যায়, দুই স্কুলছাত্রী সোমবার বিকেলে সাভার পৌর এলাকার তারাপুর মহল্লায় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত বিজয় মেলায় বেড়াতে যায়। এসময় পাশের তাড়াপুর এলাকার দুই বখাটে সুরুজ ও আকাশের সাথে তাদের দেখা হয়। একপর্যায়ে বখাটেরা কৌশলে দুই স্কুল ছাত্রীকে বংশী নদী পাড় হয়ে ধামরাইয়ের একটি নির্জন এলাকায় নিয়ে যায়। সেখানে ৮ বখাটে তাদের ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা দুই ছাত্রীকে উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে যায়। তবে ঘটনাটি ধামরাই থানা এলাকার সীমানায় হওয়ায় এ বিষয়ে কোনো অভিযোগ ও মামলা নিতে রাজী হয়নি সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান। পরে ধর্ষণের শিকার মেয়েদের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার সকালে ধামরাই থানায় একটি মামলা দায়ের হলে পুলিশ সাভারের ব্যাংক কলোনি ও তারাপুর এলাকায় অভিযান চালিয়ে চার বখাটেকে আটক করে। বাকি ৪ জন পলাতক রয়েছেন।  

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে চার বখাটেকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: