Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

দুইশ ভাগ আশাবাদী : আইভী


১৬ নভেম্বর ২০১৬ বুধবার, ০৫:২৯  পিএম

শেয়ার বিজনেস24.কম


দুইশ ভাগ আশাবাদী : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আগামী নাসিক নির্বাচনে দল থেকে নমিনেশনের ক্ষেত্রে আমি টু হানড্রেড (দুইশ) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে। ৫ বছর আগে নির্বাচনে দলের সভানেত্রী আমার সঙ্গে ছিলেন, সমর্থন দিয়েছিলেন, দোয়া করেছিলেন। আর এবার দলের সমর্থন নিতে হবে।
 
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন ইস্যুতে গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আইভী এসব কথা বলেন।
 
আইভী বলেন, আমি এমন কোনো কাজ করি নাই, যে কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। আমি কিন্তু এখানে (সিটি করপোরেশনের মেয়রের চেয়ারে) বসে থেকে কোনো দলবাজি করি নাই। আমি কারো সঙ্গে কোনো ভাবেই প্রতিহিংসাপরায়ণ আচরণ করি নাই। সুতরাং আমার শহরের মানুষকে যেমন আমি শান্তি দেয়ার চেষ্টা করেছি, তদ্রুপ আমি উন্নয়ন করার চেষ্টা করেছি।
 
এক পর্যায়ে নাসিক মেয়র আইভী প্রশ্ন তুলে বলেন, তাহলে হোয়াই নট? দল আমাকে নমিনেশন দেবে না?। আমি এবারও নামবো, তবে আমার দৃঢ় বিশ্বাস এবারও আমার সঙ্গে লক্ষ জনতা থাকবে। আর নমিনেশনের ক্ষেত্রে আমি টু হানড্রেড (দুইশ) ভাগ আশাবাদী। এবার আমারই নমিনেশন হবে।
 
আইভীর ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলে তার সঙ্গে সাক্ষাৎ করে নাসিক নির্বাচনে দল থেকে তাকে নমিশন দেয়ার বিষয়ে কথা বলবেন আইভী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: