Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

ঢাকায় বসেই আসল আইফোন কিনতে পারবেন ক্রেতারা


০৩ মার্চ ২০১৯ রবিবার, ০২:১৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


ঢাকায় বসেই আসল আইফোন কিনতে পারবেন ক্রেতারা

ঢাকায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো বিশ্বখ্যাত অ্যাপেলের আইস্টোর। এখন থেকে ক্রেতারা অ্যাপেল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সব পণ্য কিনতে পারবেন ঢাকার গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে চালু হওয়া আইস্টোর থেকে।

২ মার্চ শনিবার রাজধানীর তিনটি আই স্টোরের উদ্বোধন করেন আ্যাপেল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। এসময় উপস্থিত ছিলেন জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএল’র বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান।

আইস্টোর প্রসঙ্গে সিপিএল’র ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির জানান, বাজারে ইতিমধ্যে দেখতে হুবহুব নকল অ্যাপেল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে। নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপেলের পণ্য কেনার পরামর্শ দেন তিনি। এছাড়া একজন ক্রেতা খুব সহজেই www.Compustarltd.com এই ওয়েবসাইটে প্রবেশ করে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন আসল না নকল।

এছাড়াও জানতে পারছেন বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা। এছাড়া আই স্টোর চালুর ফলে এখন আর ক্রেতাদেও প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকছে না।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: