JAC EnergyPac Power
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

৪ কোম্পানির শেয়ার কেউ বেচতে চায় না


১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার, ০২:৩৯  পিএম

নিজস্ব প্রতিবেদক


৪ কোম্পানির শেয়ার কেউ বেচতে চায় না

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ারে বিক্রেতা নেই। সোমবার লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : তশরিফা ইন্ডাস্ট্রিজ, প্রভাতী ইন্স্যুরেন্সে, এশিয়া ইন্স্যুরেন্স এবং গোল্ডেন সন।

জানা গেছে, রবিবার তশরিফার শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.২০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

প্রভাতী ইন্স্যুরেন্স : রবিবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.৩০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

এশিয়া ইন্স্যুরেন্স : রবিবার এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

গোল্ডেন সন: রবিবার গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.৭০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

 

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: