Runner Automobiles
Sea Pearl Beach Resort & SPA Ltd
Share Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে ডায়ালাইসিস মেশিন দিল সিএসই


২১ জুলাই ২০২০ মঙ্গলবার, ০৯:২৮  পিএম

নিজস্ব প্রতিবেদক


চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে ডায়ালাইসিস মেশিন দিল সিএসই

বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে দুটি ডায়ালাইসিস মেশিন দিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)। প্রতিষ্ঠাকালীন সময় থেকে এ যাবত এই প্রতিষ্ঠান জনগণের সেবায় কাজ করে আসছে। তাই প্রতিষ্ঠানের চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে বিশেষ করে দুঃস্থ রোগীদের সেবার জন্য মেশিনগুলো দিয়েছে সিএসই।

২১ জুলাই মঙ্গলবার সিএসই তার চট্টগ্রামসস্থ প্রধান কার্যালয়ে মেশিন দুটি প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে।

এতে অনলাইন মিটিং ব্যবস্থার (জুম) মাধ্যমে সিএসই এর বোর্ড সদস্যগণ অংশগ্রহণ করেন। এই মানবিক কার্যক্রমের অংশীদার হতে পেরে চট্টগ্রাম স্টক একচেঞ্জ গর্বিত ও আনন্দিত।

এর আগে ২০১৪ সালেও সিএসই উক্ত প্রতিষ্ঠানের জন্য অনুরুপ দুটি ডায়ালাইসিস মেশিন প্রদান করেছিল।

অনুষ্ঠানে সিএসই এর ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন-এর ভাইস প্রেসিডেন্ট প্রোফ. ড. ইমরান বিন ইউনুস মেশিন দুটি প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। সিএসই এর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম, চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন-এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদকে আশ্বস্থ করেন যে ”সিএসই সবসময় চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন-এর সাথে থাকবে”।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর জেনারেল সেক্রেটারী প্রোফ. ড. এম এ কাসেম, জয়েন্ট জেনারেল সেক্রেটারী এমদাদুল আজিজ চেীধুরী, ইসি মেম্বার মোহাম্মদ শাহজাহান, ইসি মেম্বার মাহফুজুল হক, ইসি মেম্বার ওমর আলি ফয়সাল, ইসি মেম্বার শাহ আলম বাবলু, সিএসই এর চীফ রেগুলেটরী অফিসার মো: শামসুর রহমান এবং সিএসইর অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এতে অনলাইন মিটিং ব্যবস্থার (জুম) মাধ্যমে আরো অংশগ্রহণ করেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদ,সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম , পরিচালক প্রোফ. এস এম সালামত উল্লাহ ভূইঁয়া, এম এ মালেক, মেজর (অব.) এমদাদুল ইসলাম এবং শাহজাদা মাহমুদ চেীধুরী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: