Sahre Business Logo
bangla fonts
facebook twitter google plus rss

মাকে বাঁচাতে নিজেকে বিক্রির বিজ্ঞাপন তরুণীর!


২২ নভেম্বর ২০১৬ মঙ্গলবার, ০৫:৫৬  পিএম

শেয়ার বিজনেস24.কম


মাকে বাঁচাতে নিজেকে বিক্রির বিজ্ঞাপন তরুণীর!

ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সোশ্যাল মিডিয়ায় নিজেকে বিক্রির ঘোষণা দিয়েছেন চীনের ১৯ বছরের তরুণী কাও মেনজিউয়াং। তার মা সারাজীবনই চাষবাস করে কাটিয়েছেন। সম্প্রতি তার মায়ের ত্বকে ক্যানসার ধরা পড়েছে। তিনি গ্যঝাংয়ের সাধারণ হাসপাতালে ভর্তি। কাও লিখেন, মায়ের পাঁচ সন্তানের মধ্যে তিনি সবচেয়ে বড়। তাই মাকে সুস্থ করে তোলাটা তারই দায়িত্ব।

এরই মধ্যে কাওয়ের মায়ের ডান উরুতে গভীর সংক্রমণ শুরু হয়েছে। ডাক্তারদের মতে, কাওয়ের মাকে আরো বড় হাসপাতালে স্থানান্তরিত করা খুবই জরুরি। তার চিকিৎসার জন্য দরকার ৩৫ লাখ ইউয়ান। কাও নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, কোনো সহৃদয় ব্যক্তি টাকার বিনিময়ে আমাকে কিনে নেন, তবে আমি মায়ের চিকিৎসা করাতে সক্ষম হব।

কাও আরো জানান, আর্থিক টানাটানিতে বেশিদূর পড়তে পারেনি। হাইস্কুল ছেড়ে কাজে ঢুকে পড়েছেন। এতে মাসে তার ১০০০ ইউয়ানেরও কম রোজগার হয়। বৃদ্ধ বাবা আর ছোট ছোট ভাইবোনদের দেখতেই তার সব টাকা শেষ হয়ে যায়।

তবে এখানেই শেষ হয়ে যায়নি কাওয়ের লড়াইয়ের গল্প। হুয়াং কিলিয়াং নামে স্বেচ্ছাসেবী সংস্থার কর্ণধার কাওয়ের মাকে দেখে এসেছেন। তিনি বলেন, কাওয়ের বলা প্রত্যেকটা শব্দ সত্যি। সম্প্রতি তার মায়ের চিকিৎসার ব্যয়ভার বহনের জন্য একজন সহৃদয় ব্যক্তির সন্ধান মিলেছে। কাওকে আর এখন কিছুই বেচতে হবে না। সব ঠিকঠাক হয়ে গেছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: