facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২২ মে বুধবার, ২০২৪

Walton

ঢাকায় শীত ও বিয়ের কেনাকাটার দুই মেলা


১০ নভেম্বর ২০১৬ বৃহস্পতিবার, ০৯:০২  পিএম

শেয়ার বিজনেস24.কম


ঢাকায় শীত ও বিয়ের কেনাকাটার দুই মেলা

অষ্টম বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল-২০১৬ এর সঙ্গে বাংলাদেশ বিবাহের কার্নিভ্যাল-২০১৬ গুলশান-১ এর ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত হয়েছে আকর্ষণীয় দুই মেলা।

এ দুই মেলাতে ব্র্যান্ডেড পোশাক, গয়না, প্রসাধনী, ব্রাইডাল ড্রেস, ফ্যাশন পণ্য ও সংশ্লিষ্ট সেবা প্রদানকারী ৪০টির বেশি কোম্পানি অংশগ্রহণ করে। যা ১০ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলে।

লংকাবাংলা ফাইন্যান্স এ মেলাতে ফিন্যান্স পার্টনার, বেঙ্গলমিট হালাল ফুড পার্টনার, Pickabo.com অনলাইন পার্টনার, টিউলিপ নেইল ও স্পা মাকেওভার পার্টনার এবং সানাই ফটোগ্রাফি পার্টনার হিসাবে ছিল।

`আমাদের সাথে করুন আপনার শীত ও বিয়ের কেনাকাটা` স্লোগান নিয়ে রেডকার্পেট লিমিটেড এ মেগা প্রদর্শনী আয়োজন করে।
 
রেডকার্পেট-এর সিইও আহমেদ ইমতিয়াজ জানান, "আমাদের ব্র্যান্ডেড এক্সপো বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যালের এটি ৮ম এডিশন এবং সাম্প্রতিক বিবাহের সময়কে কেন্দ্র করে আমরা বাংলাদেশ ওয়েডইং কার্নিভ্যাল যোগ করে মেলাটি করেছি। বাংলাদেশের ফ্যাশান লাইফ স্টাইল প্রোডাক্ট  ও  কন্সুইমার মার্কেট দিন দিন প্রশরিত হচ্ছে। এ বিষয় মাথায় রেখে আমাদের মেলাটি বি২বি ও বি২সি দর্শনার্থীদের জন্য সাজানো হয়েছে।    

কেনাকাটাকে কেন্দ্র করে আয়োজিত এ মেলাতে এক্সিবিটররা বিভিন্ন রকম ডিজাইনার শাড়ি, ড্রেস, লাওন, ফ্যাশান প্রোডাক্টস, কস্মেটিক্স , গহনা, চাদর, বেডকভারসহ আরো অনেক আইটেম নিয়ে আংশগ্রহণ করে।     

মেলাটি দর্শনার্থীদের জন্য ১০ থেকে ১৩ নভেম্বর সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত খোলা ছিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: