facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ মে বুধবার, ২০২৪

Walton

সাত বছরের অভিমান ভুলে ভাগ্নির বিয়েতে গোবিন্দ


২৭ এপ্রিল ২০২৪ শনিবার, ১০:০৯  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


সাত বছরের অভিমান ভুলে ভাগ্নির বিয়েতে গোবিন্দ

বিয়ের পিঁড়িতে বসলেন বিখ্যাত কমেডিয়ান কৃষ্ণা অভিষেকের বোন এবং গোবিন্দের ভাগ্নি‌ বিগ-বস তারকা আরতি সিং। ব্যবসায়ী দীপক চৌহানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি।

গত ৩ দিন ধরে শুরু হয়েছে আরতির বিয়ের অনুষ্ঠান। মঙ্গলবার ছিল সঙ্গীত। উপস্থিত ছিলেন ছোটপর্দার বহু তারকা। ছিলেন অঙ্কিতা লোখান্ডে, ভিকি জৈন, ভারতী সিং, হর্ষ, করণ সিং গ্রোভার। আরতি সঙ্গীতের রাতের জন্য একটি লেহেঙ্গা-চোলি পরেছিলেন। দীপকের পরনে ছিল নীল এবং রূপালী এমব্রয়ডারি করা কুর্তা এবং ধুতি-স্টাইলের প্যান্ট।

ভাগ্নির বিয়েই মিটিয়ে দিল দীর্ঘ সাত বছরের মান-অভিমান। কৃষ্ণা অভিষেক ও গোবিন্দের তিক্ততার কথা কারও অজানা নয়। কৃষ্ণার সঙ্গে আর কোনও সম্পর্ক রাখেননি গোবিন্দা-সুনীতা। কৃষ্ণার কথা উঠলে মেজাজ হারিয়েছেন গোবিন্দের স্ত্রী সুনীতা। তবে আরতির বিয়েতে সব ভুলে এলেন গোবিন্দ।

এই বিয়ে ছিল বিগ-বসের ১৩-র রিইউনিয়নও। পারস ছাবরা, মাহিরা শর্মা, প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, অঙ্কিত গুপ্তা, শেফালি জারিওয়ালা, রেশমি দেশাই, দেবলীনা, বিশাল সকলেই এসেছিলেন এদিন। তবে কালো শিফন শাড়িতে সকলের নজর কেড়েছেন শেফালি।

বিগবসের ভক্তেরা এদিন মিস করেছেন সিদ্ধার্থ শুক্লাকে। আরতি ও সিদ্ধার্থ ছিলেন একে অপরের পুরোনো বন্ধু। সেই পুরোনো স্মৃতি ভুলতে পারেননি কেউই।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: