facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ মে সোমবার, ২০২৪

Walton

ফের আলিয়া ভাটের আপত্তিকর ভিডিও ফাঁস!


০৮ মে ২০২৪ বুধবার, ০২:২০  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ফের আলিয়া ভাটের আপত্তিকর ভিডিও ফাঁস!

সামাজিক মাধ্যমের যেমন সুবিধা আছে তেমন অসুবিধাও আছে। খ্যাতির পাল্লা ভারি করার পাশাপাশি জীবন দুঃসহ করতেও যথেষ্ট ভূমিকা রাখে। তবে সাধারণ মানুষজনের চেয়ে তারকাদের জন্য বেশি ক্ষতিকর এটি।

এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে বলিউড অভিনেত্রী রাশমিকা মান্দানা, ক্যাটরিনা কাইফ ও কাজলকে। আলিয়া ভাটও পড়েছিলেন এই বিপাকে। ডিপফেক ভিডিও ফাঁস হয়েছিল তার। মাস পাঁচেক পর ফের ডিপফেক ভিডিও ফাঁস হলো তার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি আলিয়ার যে আপত্তিকর ভভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে লাল রঙের শাড়ি পরে রয়েছেন তিনি। স্পষ্ট হয়েছে তার বক্ষ বিভাজিকা। তবে জানা গেছে, অভিনেত্রী ওয়ামিকা গাব্বির মুখের ওপর আলিয়া ভাটের মুখ বসিয়ে ডিপফেক ব্যবহার করা হয়েছে।

এর আগে সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল আলিয়ার আরও একটি ডিপফেক ভিডিও। সেই ভিডিওতে আপত্তিকর পোশাকে দেখা যায় তাকে। আপত্তিকর অঙ্গভঙ্গিও করতেও দেখা যায়। তবে ভিডিও থেকেই স্পষ্ট ছিল, ওই নারী আদৌ আলিয়া নন। আধুনিক প্রযুক্তির কারসাজির সাহায্যে আলিয়ার মুখ বসানো হয়েছে ওই ভিডিওতে। পাঁচ মাস পর একই বিপত্তিতে পড়েও চুপ রয়েছেন আলিয়া। এখনও মুখ খোলেননি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: