facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ মে রবিবার, ২০২৪

Walton

অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করে ট্রলের শিকার কঙ্গনা


০৭ মে ২০২৪ মঙ্গলবার, ০১:২৯  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করে ট্রলের শিকার কঙ্গনা

বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বর্তমানে লোকসভা নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। হিমাচল প্রদেশের মান্ডি এলাকায় ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এ কারণে এখন বিভিন্ন মাধ্যমে ভোটারদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন।

তবে কোনো কিছুতেই বিতর্ক তার পিছু ছাড়ে না।

বিতর্কের কারণে বার বার শিরোনামে আসেন কঙ্গনা। কখনও সহকর্মী সম্পর্কে বিস্ফোরক মন্তব্য, কখনও পোশাক নিয়ে নিদান, আবার কখনও বলিউডকে নিশানা।

এবার ভোটের প্রচারণায় গিয়ে ফের এক মন্তব্য করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন বলিউড কুইন। সম্প্রতি একটি নির্বাচনী সমাবেশে এ অভিনেত্রী নিজেকে বলিউডের আইকন অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করেন।

আর সেই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে নিয়েছেন কঙ্গনা।

সমাবেশে কঙ্গনা বলেছিলেন, সারা দেশ অবাক। আমি রাজস্থান, পশ্চিমবঙ্গ, দিল্লি বা মণিপুর যাই না কেন, মনে হয় অনেক ভালোবাসা ও শ্রদ্ধা পাচ্ছি। আত্মবিশ্বাসের সঙ্গে আমি বলতে পারি যে, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ যদি এমন ভালোবাসা ও সম্মান পেয়ে থাকে, তবে সেটি আমিই।

তার এমন বক্তব্য শুনে ক্ষেপেছেন অমিতাভ ভক্তরা। অমিতাভ বচ্চনের জনপ্রিয়তার সঙ্গে কঙ্গনা রানাউতের জনপ্রিয়তাকে পাশাপাশি বসাতে নারাজ দর্শক।

ক্যারিয়ারের ভাটার মাঝেই রাজনীতির ময়দানে নেমে প্রথম থেকেই লাইমলাইটে কঙ্গনা রনৌত। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রে প্রচারের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: