facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ মে সোমবার, ২০২৪

Walton

মেয়ের সাফল্যে গর্বিত শ্রীলেখা, নিউজ করতে ‘মানা’


০৮ মে ২০২৪ বুধবার, ১০:৩৫  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


মেয়ের সাফল্যে গর্বিত শ্রীলেখা, নিউজ করতে ‘মানা’

স্টারকিড হওয়া সত্ত্বেও প্রচারের আলো থেকে সবসময়ই দূরে থাকতে ভালোবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কন্যা ঐশী মিত্র। মা যতটাই লাইমলাইটে, ঠিক ততটাই দূরে শ্রীলেখার মেয়ে ঐশী। যে কারণে তাকে খুব কমই দেখা যায় শোবিজ দুনিয়ার কোনো খবরে।

সোমবার আইএসসি (দ্বাদশ) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এই বছর পরীক্ষা দিয়েছেন শ্রীলেখার মেয়ে ঐশীও। বেশ ভালো রেজাল্টই নাকি করেছেন তিনি। শ্রীলেখা নিজেই জানিয়েছেন সে খবর। তবে কত নম্বর পেয়েছে মেয়ে, সেটা ফাঁস করেননি।

কলকাতার মর্ডান হাইস্কুলের ছাত্রী ঐশী। মা শ্রীলেখাকে আগেই বারণ করে দিয়েছিলেন যেন কাউকে তিনি কিছু না জানান। তবে গর্বিত মা কি আর থেমে থাকেন। শ্রীলেখা তার ফেসবুক পেজে মেয়ে ঐশীকে নিয়ে দিয়েছেন পোস্ট।

যেখানে অভিনেত্রী লিখেছেন, মেয়ের আএসসিতে দুধর্ষ রেজাল্ট হয়েছে। যেটা আইসিএসই-র থেকেও ভালো। কিন্তু পার্সেন্টেজ শেয়ার করলে আমার সঙ্গে খুব অশান্তি করবে। কারণ মেয়ে বলেছে- তুমি যা লেখো সেটা নিয়েই নিউজ হয়। আমি চাই না আমার রেজাল্ট নিয়েও নিউজ হোক।

শ্রীলেখা বলেন, আমি অপারগ। এতটুকু বলতে পারি ওর বাপ মা মিলিয়ে এত নম্বর জীবনে পাইনি। দয়া করে কেউ বলবেন না, আমি এটা পোস্ট করলাম। খুব ঝগড়া করবে আমার সঙ্গে...আর লক্ষ্মীটি কেউ কোনও নিউজ করো না।

তবে এই পোস্ট করার পরও শ্রীলেখা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মেয়ে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ঠিক কত নম্বর পেয়েছে। শ্রীলেখা জানিয়েছেন, তিনটি বিষয়ে ৯৮-এর ওপরে নম্বর। বাংলাতে ৯৮। শতাংশের হিসাবেও তাই।

শ্রীলেখা মেয়ের প্রশংসা করে বলেছেন, মেয়ে ঐশী একদমই বর্তমান সময়কার ছেলে-মেয়েদের মতো নয়। রিলস বানায় না, সোশ্যাল মিডিয়ায় কোনও অ্যাকাউন্টও নেই। বই, থিয়েটারই পছন্দ শ্রীলেখা কন্যার। শ্রীলেখার মেয়ে বায়না-আবদারও সেভাবে করে না।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: