facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১২ মে রবিবার, ২০২৪

Walton

খল অভিনেতা বালাজি আর নেই


৩০ মার্চ ২০২৪ শনিবার, ০১:০২  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


খল অভিনেতা বালাজি আর নেই

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তামিলা সিনেমা ইন্ডাস্ট্রির (কলিউড) জনপ্রিয় খল অভিনেতা ড্যানিয়েল বালাজি। শুক্রবার (২৯ মার্চ) রাতে তার মৃত্যু হয়। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী ৪৮ বছর বয়সি এ অভিনেতা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন।

শুক্রবার বুকে ব্যথা অনুভব করায় তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন। শনিবার (৩০ মার্চ) বালাজির শেষকৃত্য অনুষ্ঠিত হবে। ড্যানিয়েল বালাজির আকস্মিক মৃত্যুর খবর শুনে তার অনুরাগী ও সহকর্মীরা শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মঞ্চে অভিনয় দিয়ে যাত্রা শুরু ড্যানিয়েল বালাজির। ‘মাধাথিল’ চলচ্চিত্রের মাধ্যমে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে তার অভিষেক। তামিল সিনেমাতে মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত তাকে। একের পর এক সিনেমাতে দুরন্ত অভিনয়ে খুব অল্প সময়েই নিজের অবস্থান তৈরি করেছিলেন ড্যানিয়েল বালাজি। গৌতম মেনন ও সুরিয়া-জ্যোতিকার ‘কাখা কাখার’ সিনেমাটি তাকে জনপ্রিয়তা এনে দেয়।

পরবর্তী সময়ে তিনি ‘বিধি মাধি উল্টা’, ‘পোলাধবন’-সহ আরও কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করেন। বালাজি কয়েকটি মালয়ালম, তেলেগু ও কন্নড় সিনেমাতেও কাজ করেছেন। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ সিনেমাতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ড্যানিয়েল বালাজি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: