facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ মে সোমবার, ২০২৪

Walton

‘পুনর্জন্ম’র নির্বাহী প্রযোজকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


০৯ মে ২০২৪ বৃহস্পতিবার, ০৪:৩৮  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


‘পুনর্জন্ম’র নির্বাহী প্রযোজকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নির্মাতা ভিকি জাহেদের তুমুল জনপ্রিয় ওয়েব ফিল্ম ‘পুনর্জন্ম’, ‘দ্য সাইলেন্স’, ‘আরারাত’-এর নির্বাহী প্রযোজক মাসুদুল মাহমুদ রূহান আর নেই। রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রূহানের মৃত্যুর খবর নিশ্চিত করেন নির্মাতা ভিকি জাহেদ।

তার বন্ধু-সহকর্মীরা জানিয়েছেন, আত্মহত্যা করেছেন রূহান। রাত দেড়টার দিকে নিজের রুমে সিলিং ফ্যানে ঝুলছিলেন তিনি। ভিকি আজ দুপুর সাড়ে ১২টার দিকে বলেন, ‘রাত ১২টার দিকে ওর রুমমেট দরজা খুলে দেখে, রূহান ফ্যানের সঙ্গে ঝুলছে।’ নির্মাতা আরও জানান, ছেলের মৃত্যুর খবর শুনে রূহানের মা–বাবা রংপুর থেকে ঢাকায় রওনা হয়েছেন। তারা ঢাকায় ফিরলে লাশের ময়নাতদন্ত হবে।

জানা গেছে, সম্প্রতি স্ত্রীর সঙ্গে রূহানের বিবাহবিচ্ছেদ ঘটে। ঘনিষ্ঠজনেরা জানান, এর পর থেকেই হতাশায় ভুগছিলেন রূহান। সামাজিক মাধ্যম দেখলেও বোঝা যায় হতাশায় ডুবে ছিলেন রূহান।

সর্বশেষ ৪ মে একটি পোস্ট তিনি লিখেছেন, ‘আমার চেনা পৃথিবীর বুকে যেমন তুমি নাই, তোমার বুকেও আমি নাই! তাহলে কেন সেদিন বলেছিলে? আমার সঙ্গেই এই জন্ম কাটিয়ে দেবে? ভুল বুঝিও না। আমি দোষ দিচ্ছি না। জাস্ট বললাম আর কি!’ রূহানের এই অনুভূতির পোস্টে তাকে অকালে হারিয়ে শোকবার্তা দিচ্ছেন সহকর্মী-বন্ধুরা।

রূহানের এই অকালপ্রয়াণের খবরে শোকে মুষড়ে পড়েছেন বন্ধু-সহকর্মীরা। সামাজিক মাধ্যম ভরে উঠেছে শোকবার্তায়। বন্ধু পরিচয় দেওয়া ফয়সাল আহমেদ লিখেছেন, ‘এই রাতে আমার বন্ধু রূহানের আত্মহত্যার খবর পেলাম। দুদিন আগপর্যন্তও জীবনের পক্ষে যার তীব্র স্লোগান শুনে বিরক্ত হলাম, সে এখন মৃত। আমার মতো জীবন নিয়ে ভয়াবহ হতাশ একটা মানুষ যা পারল না, রূহানের মতো প্রচণ্ড বাঁচতে ভালোবাসা মানুষ তা কী করে পারল আমার বোধগম্য হচ্ছে না। যে কথা আমার বা তোর লেখার কথা ছিল অন্তত আরও তিরিশ বছর পর, তা আমাকে আজকে লিখতে হইলো! জীবন এত ক্ষুদ্র করে দিলি রূহান!’

রূহানের সঙ্গে তোলা একটি ভিডিও শেয়ার করে অভিনেতা শ্যামল মওলা লিখেছেন, ‘এই হাসি আর কখনো হাসবে না…ওপারে দেখা হবে…রূহান।’ ‘পুনর্জন্ম’, ‘রেডরাম’, ‘চম্পা হাউজ’, ‘শুক্লপক্ষ’, ‘দ্য সাইলেন্স’, ‘আরারাত’–এর মতো জনপ্রিয় ওয়েব ফিল্ম, নাটক-সিরিজের নির্বাহী প্রযোজক তিনি। ভিকি জাহেদের বেশির ভাগ কাজেরই নির্বাহী প্রযোজক ছিলেন রূহান।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: