facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১১ মে শনিবার, ২০২৪

Walton

আলিয়ার পাশে দাঁড়িয়ে কঙ্গনাকে একহাত নিলেন রণদীপ


০৫ এপ্রিল ২০২৪ শুক্রবার, ০২:০৩  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


আলিয়ার পাশে দাঁড়িয়ে কঙ্গনাকে একহাত নিলেন রণদীপ

কঙ্গনা রনৌতের অভিনয়ের প্রতিভার কথা কেউই অস্বীকার করেন না। কিন্তু বারবারই তিনি আলটপকা মন্তব্য করে বিতর্ক বাধান। বলিউডে কঙ্গনা রনৌত আর আলিয়া ভাটের মধ্যে কাজিয়ার ইতিহাস বহু পুরোনো। সুযোগ পেলেই আলিয়াকে আক্রমণ করেন কঙ্গনা। অন্যদিকে আলিয়া বেশির ভাগ সময়ই চুপ থাকেন।

এবার আলিয়ার পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। ‘হাইওয়ে’ সহ-অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে কঙ্গনাকে রীতিমতো ধুয়ে দিলেন তিনি। বছর চারেক আগে একটি সমীক্ষায় সেরা অভিনেত্রীর প্রতিদ্বন্দ্বিতা হয় আলিয়া ও কঙ্গনার মধ্যে। সে বছর ‘গালি বয়’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন আলিয়া, ছবিটি বক্স অফিসেও সাফল্য পায়।

অন্যদিকে কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা’ বিতর্ক করে। তবে এ ছবিটিও বেশ ভালো ব্যবসা করে। সমীক্ষাতেও এগিয়ে যান কঙ্গনা, তিনি ভোট পান ৩৭ শতাংশ, আলিয়া পান ৩৩ শতাংশ। জয় নিয়ে প্রশ্ন করা হলে অসন্তোষ প্রকাশ করেন কঙ্গনা। সেই সাক্ষাৎকারে আলিয়াকে ‘মাঝারি মানের অভিনেত্রী’ বলে প্রবল বিতর্ক তৈরি করেন কঙ্গনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে আলিয়ার পাশেই দাঁড়ান রণদীপ। তিনি বলেন, ‘সহ-অভিনেতা বা সহকর্মীকে এভাবে আক্রমণ করা খুবই অপ্রীতিকর ঘটনা।’

অভিনেতা আরও বলেন, ‘আমার মনে হয়েছে এ ক্ষেত্রে আলিয়ার পাশে দাঁড়ানো উচিত। তাই আমি সেটাই করেছি। আমার মনে হয়, আলিয়া সব সময় চেষ্টা করে।’ রণদীপ মনে করেন, কঙ্গনা অন্যায়ভাবে বারবার আলিয়াকে আক্রমণ করে থাকেন। তবে ঘটনা নিয়ে আলিয়া ভাটের মুখে কুলুপ। ২০১৪ সালে ইমতিয়াজ আলীর বহুল প্রশংসিত সিনেমা ‘হাইওয়ে’তে একসঙ্গে অভিনয় করেন আলিয়া ভাট ও রণদীপ হুদা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: