facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১২ মে রবিবার, ২০২৪

Walton

হিরো আলমের ফেসবুক পেজ হ্যাক


০২ এপ্রিল ২০২৪ মঙ্গলবার, ১২:৩৫  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


হিরো আলমের ফেসবুক পেজ হ্যাক

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভেরিফায়েড পেজ হ্যাক হয়েছে। শনিবার (৩০ মার্চ) দিবাগত রাতে পেজটির নিয়ন্ত্রণে নেয় হ্যাকাররা।

এরপর পেজটি থেকে অশ্লীল ছবি পোস্ট করা হয়। এছাড়া পেজ থেকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে লেখা হয়, উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে। আর পেজে হিরো আলমের প্রোফাইল ছবি পরিবর্তন করে কাশ্মীরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানির ছবি দেওয়া হয়েছে।

এদিকে, এই মুহূর্তে ভারতের কলকাতায় অবস্থান করছেন হিরো আলম। পেজ ফিরিয়ে আনতে তার টিম কাজ করছে বলে জানিয়েছেন। পাশাপাশি ঢাকায় ফিরে আইনগত ব্যবস্থাও নেবেন তিনি।

রবিবার বিকেলে হিরো আলম হোয়াটসঅ্যাপে জানান, তিনি দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। এরই মধ্যে পেজ হ্যাকের বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অবহিত করা হয়েছে। ঢাকায় ফিরে ডিবিতে (গোয়েন্দা পুলিশ) অভিযোগ দেবেন।

তিনি বলেন, “শনিবার রাত আড়াইটার পর তার ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক করা হয়। উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করে। এরপর প্রোফাইল ছবি পরিবর্তন করে সেখানে কাশ্মিরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানীর ছবি দেওয়া হয়েছে। কভার পেজে অশ্লীল ছবি দিয়েছে। যদিও ফেসবুক কর্তৃপক্ষ ওইসব ছবি সরিয়ে নিয়েছে।”

হিরো আলম বলেন, “যেসব মানুষ আমার ক্ষতি করতে চায় তারাই এসব করেছে। এর আগেও আমার ফেসবুক পেজ হ্যাক করা হয়েছিল। তবে কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।”

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: