facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

সিআইএস ও মারসি মালয়েশিয়ার উদ্যোগে স্বাস্থ্য সেবা


১০ মার্চ ২০২৪ রবিবার, ০৪:৪০  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সিআইএস ও মারসি মালয়েশিয়ার উদ্যোগে স্বাস্থ্য সেবা

২০১৭ সালের সেপ্টেম্বর থেকে কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি (সিআইএস) এবং MERCY Malaysia যৌথভাবে জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫-এ একটি সমন্বিত স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিচালনা করে আসছে।

এ স্বাস্থ্যসেবা কেন্দ্রটি স্থানীয় জনসাধারণ ও রোহিঙ্গাদের মাঝে মা ও শিশু পরিচর্যাসহ জরুরি স্বাস্থ্য সেবা, পুষ্টিকর খাদ্য বিতরণ, পাবলিক হেল্থ ক্যাম্পেইন প্রদান করে আসছে। এ পর্যন্ত ৫ লাখের অধিক রোহিঙ্গা রোগীদের জরুরি স্বাস্থ্য সেবা প্রদান করেছে ।

গত ৬ র্মাচ থেকে Maybank-এর অর্থয়ানে MERCY Malaysia এবং কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি (সিআইএস) ক্যাম্প-১৫ জামতলি, উখিয়া, কক্সবাজারের স্থানীয় এবং রোহিঙ্গা জনসাধারণের ২৪০টি পরিবারের মধ্যে মাহে রমজান উপলক্ষ্যে বিশেষ খাদ্য দ্রব্য বিতরণ করা শুরু হয়েছে যা ১২ র্মাচ পর্যন্ত চলবে।

এ সময় ক্যাম্প- ১৫ ইনচার্জ মোঃ দাউদ হোসেন চৌধুরি,কমিউনিটি ইনেশিয়াটিভ সোসাইটির (সিআইএস) প্রোগ্রাম ডিরেক্টর রঞ্জিত হালদার, প্রকল্প ইনচার্জ ডাঃ মোঃ নাজমুল হুসাইন ও স্থানীয় জনপ্রতিনিধি সহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাদ্যদ্রব্যাদি বিতরণকালে ক্যাম্প-১৫ ইনচার্জ মোঃ দাউদ হোসেন চৌধুরি ও উপস্থিত স্থানীয় জনপ্রতিনিধিরা এই সেন্টারে পরিচালিত কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং এই মহান মানবিক উদ্যোগকে সাধুবাদ জানান।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: