facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪

Walton

৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে চেলসির জয়


০৫ এপ্রিল ২০২৪ শুক্রবার, ১১:৫৮  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে চেলসির জয়

প্রিমিয়ার লিগের ম্যাচে ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়েছে চেলসি। দলে জয়ে বড় ভূমিকা রাখেন হ্যাটট্রিক করা কোল পালমার। বৃহস্পতিবার রাতে স্টামফোর্ড ব্রিজে রোমাঞ্চকর আর রুদ্বশ্বাস এক ম্যাচের সাক্ষী হয়েছে ফুটবল বিশ্ব। ৭ গোলের ম্যাচে মাত্র দুই মিনিটের মধ্যেই ম্যাচটা ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ছিনিয়ে নিয়েছে চেলসি। চেলসি না বলে কোল পালমার বলাই ভালো। শেষ দুই মিনিটের গোল দুটি করেছেন ২১ বছর বয়সী এই উইঙ্গারই। যে জোড়া গোলে চেলসি ইউনাইটেডের বিপক্ষে পেয়েছে নাটকীয় জয়। আর পালমার পেয়েছেন হ্যাটট্রিক।

ঘরের মাঠে এদিন ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই এগিয়ে যায় চেলসি। মাঝমাঠ থেকে কোবি মাইনোর থ্রু পাস ধরে বক্সে আড়াআড়ি ক্রস বাড়ান মালো গুস্তো। বল ইউনাইটেডের রাফায়েল ভারানের পায়ে লেগে চলে যায় কনর গ্যালাগারের কাছে। ১৬ গজ দূর থেকে ডান পায়ের নিচু জোরালো শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার। ১৫ মিনিট পর পেনাল্টি থেকে সফল স্পটকিকে ব্যবধান দ্বিগুণ করেন কোল পালমার। বক্সে মার্ক কুকুরেইয়াকে ফাউল করে পেনাল্টি উপহার দেন অ্যান্তোনি।

তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেন চেলসি। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে প্রথমার্ধেই সমতায় ফেরে ইউনাইটেড। অবশ্য নিজেদের ভুলেই প্রথম গোল হজম করে চেলসি। কাইসাদো পাশে থাকা সতীর্থকে দিতে গিয়ে বল তুলে দেন আলেহান্দ্রো গারনাচোর পায়ে। পিছু নেওয়া ডিফেন্ডারদের ছিটকে দিয়ে লক্ষ্যভেদ করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এর কিছুক্ষণ পর সমতায় ফেরে রেড ডেভিলরা। ৩৯তম মিনিটে দিয়োগো দালোতের ক্রসে দারুণ হেডে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রুনো ফের্নান্দেস। বিরতির পর মাঠে ফিরে ইউনাইটেডের আনন্দ দ্বিগুণ করেন গারনাচো। ৬৭তম মিনিটে অ্যান্তোনির ক্রস বাড়ানোর সময় চেলসি গোলরক্ষক পোস্টের নিচেও ছিলেন না, আবার পুরোপুরি বেরিয়ে এসে গারনাচোর পথও আগলে দাঁড়াতে পারেননি। হেডে বল জালে জড়িয়ে দেন গারনাচো। ৩-২ ব্যবধানে এগিয়ে যায় ইউনাইটেড। নির্ধারিত সময়ের খেলা শেষে দারুণ এক জয়ের প্রতীক্ষায় ছিল তারা। তবে যোগ করা সময়ে এলোমেলো হয়ে যায় সব।

যোগ করা সময়ের অষ্টম মিনিটে ননিকে বক্সে দালোত ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ভিএআরেও টিকে যায় ওই সিদ্ধান্ত। পালমারের স্পট কিক আটকাতে পারেননি ইউনাইটেড গোলরক্ষ আন্দ্রে ওনানা। পরের মিনিটে ইউনাইটেডকে একেবারে হতাশ করেন পালমার। সতীর্থের ছোট করে নেওয়া কর্নারে বল ধরে জোরালো শট নেন পালমার; বল স্কট ম্যাকটমিনের গায়ে লেগে অনেকটা দিক পাল্টে খুঁজে নেয় জাল। তাতে ৪-৩ ব্যবধানে জয় তুলে নেয় চেলসি।

রোমাঞ্চকর জয়ের পর ২৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে উঠে আসে তারা। এক ম্যাচ বেশি খেলা ইউনাইটেড ৪৮ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: