facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

হন্যে হয়ে নতুন সভাপতি খুঁজছেন নিপুণ


০৬ মার্চ ২০২৪ বুধবার, ০১:৪০  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


হন্যে হয়ে নতুন সভাপতি খুঁজছেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘনিয়ে আসছে। আগামী ১৯ এপ্রিল এফডিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সম্প্রতি সেই তারিখে পেছানো হয়েছে। নির্বাচনের নতুন তারিখ ২৭ এপ্রিল। চলচ্চিত্রের শিল্পীরা এখন ব্যস্ত প্যানেল গঠন নিয়ে। ইতিমধ্যেই প্যানেল গঠনের প্রায় কাজ শেষ করেছেন দুই খলতারকা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগররা।

এদিকে অন্য একটি প্যানেল নিয়ে নির্বাচনে আসবেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তবে এবার তার প্যানেলের সভাপতি ইলিয়াস কাঞ্চন থাকছেন না তার সঙ্গে। ইতিমধ্যেই বরেণ্য এই অভিনেতা সাফ জানিয়ে দিয়েছেন সে কথা। তাই প্যানেলের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার এখন হন্যে হয়ে খুঁজছেন নতুন সভাপতি। বলা যায়, ইলিয়াস কাঞ্চন সরে যাওয়ায় নিপুণ পড়েছেন বিপাকে!

জানা গেছে, সভাপতি হওয়ার জন্য প্রথমে শাকিব খানকে কয়েক দফা প্রস্তাব পাঠিয়েছেন নিপুণ। কিন্তু সমিতির নির্বাচন নিয়ে আগ্রহী নন ঢালিউডের এই সুপারস্টার। তাই নিপুণকে ফিরতে হয়েছে হতাশা নিয়ে। এরপর নিপুণ হাজির হন অনন্ত জলিলের দরবারে। তবে এবার একা নন, এই নায়িকার সঙ্গে ছিলেন প্রযোজক মোহাম্মদ ইকবাল, খোরশেদ আলম খসরুসহ ইন্ডাস্ট্রির কয়েকজন। সবাই মিলে অনন্তকে সভাপতির প্রস্তাব দেন। তবে সেখানেও মেলেনি গ্রিন সিগন্যাল।

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনন্ত জলিল নিজেই সে কথা জানান। তার কথায়, ‘আমাকে নির্বাচনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। প্রধান নির্বাচন কমিশনার খসরু ও আপিল বোর্ডের চেয়ারম্যান শামসুল আলম, প্রযোজক ইকবাল, মোহাম্মদ হোসেন, নিপুণসহ হোটেল ওয়েস্টিনে বসেছিলাম।’

সঙ্গে জলিল এও বলেন, ‘আমার সমস্যা হলো সময়। চলচ্চিত্রকে ভালোবাসি, সবার সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে, সবার বিপদে আমি পাশে থাকব। কিন্তু নির্বাচন করার মতো সময় আমার হাতে নেই।’

নিজ প্যানেলের সভাপতি না পাওয়ায় এখন অথৈ দরিয়ায় নিপুণ। কোনোভাবেই মিলছে না সভাপতি খোঁজ!

একটি সূত্র বলছে, সভাপতির খোঁজে খুব ব্যস্ত সময় পার করছেন নিপুণ। এই পদের জন্য চলচ্চিত্রের অনেক সিনিয়র অভিনেতাকেও প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু সবাই মুখ ফিরিয়ে নিয়েছেন নানা অজুহাতে।

তাহলে তার প্যানেলের সভাপতি কে হচ্ছেন? আর নির্বাচনের প্রস্তুতিই বা কেমন- জানতে চাইলে নিপুণের সোজা কথার উত্তর এমন, ‘সময় হলে আমরা ঘোষণা দেব। এর আগে মানুষ নানা রকম কথা বলবে। এসব কান দেওয়ার সময় নেই। আমরা আমাদের মতো প্রস্তুতি নিচ্ছি।’

এর মধ্যেই কথা রটেছে, নিপুণের সভাপতির খোঁজ না মেলার কারণেই নাকি নির্বাচন পেছানো হয়েছে। এখন দেখার পালা, নতুন সময়ের মধ্যে কী বার্তা দেয় চিত্রনায়িকা নিপুণ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: