facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

শাকিবকে বিয়ের আগেই বিয়ে করেছিলেন বুবলী! ছিলেন মেয়ে সন্তানের মা


২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার, ১২:০৩  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


শাকিবকে বিয়ের আগেই বিয়ে করেছিলেন বুবলী! ছিলেন মেয়ে সন্তানের মা

 

বিতর্ক যেন পিছুই ছাড়ছে না ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর। ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার খবরের শিরোনামে আসেন আলোচিত চিত্রনায়িকা বুবলী। সম্প্রতি শাকিব খানের সঙ্গে সম্পর্কের বিষয়ে জানিয়েছেন তিনি। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পরই বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব। কিন্তু বর্তমানে তারা আলাদা থাকছেন। এই নিয়ে চলছে নানা রকম বিতর্ক।

এর মধ্যেই সামনে এসেছে এক নতুন তথ্য। জানা গেছে শাকিবকে বিয়ে করার আগে একবার বিয়ে হয়েছিলো বুবলীর। রয়েছে তার আগের পক্ষের একটি মেয়েও। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে জনপ্রিয় কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি বুবলীর অতীত নিয়ে কথা বলেন। সেখানেই বুবলীকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করেন জনপ্রিয় এ কৌতুক অভিনেতা। তবে ওই মেয়ের বাবা কে ছিলেন সেই সম্পর্কে কিছুই জানান নি তিনি।

সুরুজ বাঙালি বলেন, বুবলী কিন্তু আগে থেকেই বিবাহিতা, এটা শাকিব জানতো না। তার আগের ঘরে একটি মেয়েও আছে। এটা পরে জানতে পেরে শাকিব তাকে এড়িয়ে চলছে। কিন্তু বীরতো শাকিবের রক্তের তাই শাকিব বীরকে কখনোই ফেলে দেবে না।

তিনি বলেন, বুবলী শাকিব খানকে ধরে এ পর্যন্ত এসেছে। তাকে ধরে ১০টি ছবিও করেছে। তাকে শাকিবই উপরে উঠাইছে।

সুরুজ আরো বলেন, বর্তমানে শাকিব-অপু দুজনেই ভালো আছে, তাদের মধ্যে বুবলী ঢুকে সবকিছু নষ্ট করতে চাইছে। বুবলী চায় বীরকে দিয়ে শাকিবের সম্পত্তিতে ভাগ বসাতে। যেখানে শাকিব-অপু এখন এক হয়ে গেছে তখন তার এর মধ্যে নাক গলানোর কী দরকার?

এদিকে ঈদ উপলক্ষে একটি টিভি অনুষ্ঠানে দেয়া এক সাক্ষাৎকারে বুবলী জানান, তিনি এখনো শাকিব খানের স্ত্রী। তাদের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি, তবে আলাদা থাকছেন। বীরের কথা ভেবে তারা সময় নিচ্ছেন।

এই নায়িকা জানান, শাকিবের বাসায় গেলে অপু-জয়ের সঙ্গে দেখা হয় বুবলী ও বীরের। একবার বীর ও শাকিবের সঙ্গে রুমে সময় কাটাচ্ছিলেন বুবলী, এ সময় জয়কে নিয়ে উপস্থিত হন অপু।

শবনম বুবলী ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। বর্তমানে বুবলী জনপ্রিয় অনেক সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন দর্শকদের।

অন্যদিকে বুবলীর দাবি যদিও একাধিকবার বুবলী এ দাবি করেছেন যে শাকিব ছাড়া তিনি আর কাউকে ভাবতে পারেন না। সঙ্গে তিনি আরো জানান, তার হাতের রান্না খুবই পছন্দ করেন শাকিব। তার হাতের হাঁসের মাংসের কথা বিশেষ করে উল্লেখ করেন বুবলী। একই সঙ্গে বুবলীর দাবি, শাকিব ইচ্ছা করলেই ক্রাস ডায়েটে গিয়ে এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: