facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেল হাতিল


২৬ মার্চ ২০২৪ মঙ্গলবার, ০১:৪৭  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেল হাতিল

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল দেশের সেরা ফার্নিচার ব্রান্ড হাতিল। সম্প্রতি একটি হোটেলে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গনাইজেশন (এনপিও) ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ এবং ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জাতীয় শিল্প ক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুনগত মান উন্নয়নে গুরুত্বপূর্ন অবদানের জন্য ফার্নিচার ক্যাটাগরিতে হাতিলকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ও এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজম।

অ্যাওয়ার্ড পেয়ে হাতিলের চেয়ারম্যান সেলিম এইচ রহমান বলেন, ‘হাতিল সব সময় তার প্রতিটি পণ্যের গুনগত মান বজায় রেখে পণ্য তৈরি করে। পাশাপাশি পরিবেশবান্ধব ও ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখে তৈরি করা হয়। এই অ্যাওয়র্ড আমাদের কাজের অনু্প্রেরণা হয়ে থাকবে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: