facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪

Walton

ব্র্যাক ব্যাংক ফুটবল দলের ‘ট্যালেন্ট হান্ট’


২২ এপ্রিল ২০২৪ সোমবার, ০২:১৫  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ব্র্যাক ব্যাংক ফুটবল দলের ‘ট্যালেন্ট হান্ট’

ব্র্যাক ব্যাংক ফুটবল টিম গড়তে সম্প্রতি এক ট্যালেন্ট হান্ট- এর আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

গতবারের মতো এবারও আয়োজিত হচ্ছে ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৪’। টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে, শুদ্ধাচার এবং সহকর্মীদের কল্যাণের প্রতি প্রতিশ্রুতির অংশ হিসেবে এই ট্যালেন্ট হান্ট আয়োজন করেছে ব্যাংকটি।

‘শুদ্ধাচার’, ব্র্যাক ব্যাংকের মূল্যবোধগুলির অন্যতম, যার ব্যাপ্তি রয়েছে ব্যাংকের প্রতিটি কার্যক্রমে। ফুটবল দল গঠনে সবার জন্য সমান সুযোগ ও স্বচ্ছতা নিশ্চিত করতে দেশজুড়ে ব্যাংকের ফুলটাইম কর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে এই ট্যালেন্ট হান্টের আয়োজন করা হয়। দলে স্থান-প্রত্যাশী ব্যাংকের প্রায় ১০০ জন কর্মী চারদিন-ব্যাপী এই আয়োজনে অংশ নিয়ে নিজেদের ফুটবল দক্ষতা প্রদর্শন করেছেন। খেলোয়াড় নির্বাচনে এমন উদ্যোগ ব্যাংকের অন্তর্ভুক্তিমূলক সংস্কৃতির প্রতিফলন।

আসন্ন টুর্নামেন্টে ব্র্যাক ব্যাংকের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য ২০ জন প্রতিভাবান খেলোয়াড়কে বেছে নেওয়া হয়েছে। দলের পারফরমেন্স এবং খেলোয়ারদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য ব্র্যাক ব্যাংক সাফ “বি” (SAFF “B”) ডিপ্লোমাধারী একজন পেশাদার কোচও নিয়োগ দিয়েছে।

খেলোয়াড় নির্বাচন এবং আসন্ন ফুটবল টুর্নামেন্টে ব্র্যাক ব্যাংকের মূল্যবোধ প্রদর্শনীর তাৎপর্য সম্পর্কে মন্তব্য করে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও, সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্র্যাক ব্যাংকের মূল ভিত্তিই হলো শুদ্ধাচার। এই ট্যালেন্ট হান্ট আয়োজনের মাধ্যমে আমরা নিরপেক্ষতা এবং স্বচ্ছতাকে অগ্রাধিকার দিয়েছি, যেখানে ফুটবলের প্রতি আগ্রহ ও ভালোবাসা থাকা আমাদের প্রত্যেক সহকর্মীরা তাঁদের নৈপূণ্য প্রদর্শনের সুযোগ পেয়েছেন। খেলোয়াড় নির্বাচনে আমাদের এই প্রক্রিয়া খেলোয়াড়দের দক্ষতা এবং টিমওয়ার্কের সাথে প্রতিষ্ঠানের মূল্যবোধের সম্পৃক্ততার পরিচায়ক। আমি আত্মবিশ্বাসী যে, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টের মতো একটি সম্মানজনক প্রতিযোগিতায় আমাদের খেলোয়াড়রা ব্যাংকের মূল্যবোধগুলোকে সমুন্নত রাখবে এবং মাঠের পারফরমেন্স দিয়ে আমাদের গর্বিত করবে।”

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: