facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪

Walton

জমকালো আয়োজনে ‘চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড’


১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার, ১০:০৯  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


জমকালো আয়োজনে ‘চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড’

২০২৩ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত যারা নিজ নিজ লক্ষমাত্রা অর্জনে সক্ষম হয়েছেন তাদেরকে বিভিন্ন ক‍্যাটাগরিতে `চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড-২০২৩’ প্রদান করা হয়েছে।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর অ্যানুয়াল অ্যাওয়ার্ডস নাইট প্রোগ্রাম-২০২৩ গত ১৭ এপ্রিল রাজধানীার হোটেল শেরাটনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করা হয়।

কোম্পানীর সিইও এস এম জিয়াউল হক, এফএলএমআই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর চেয়ারম্যান জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জনাব ইঞ্জিঃ মোঃ নুরুল আকতার, পরিচালক জনাব মোহাঃ নূর আলী, নিরপেক্ষ পরিচালক জনাব মোহাম্মদ ফোরকান উদ্দিন, এফসিএ সহ কোম্পানীর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় কোম্পানীটির ব্যাংকাস্যুরেন্স চ্যালেনের উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে আগত ২০২৩ সালের ৫৪ জন সফল বীমাকর্মীকে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয় এবং ২৭ জন কর্মকর্তা-কর্মচারীকে সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি কোম্পানীর ভবিষ্যত উন্নতি কামনা করে বক্তব্য রাখেন এবং সেবার মান বজায় রেখে কোম্পানীর উত্তরোত্তর সাফল্য কামনা করে অন্যান্য বক্তারা বক্তব্য রাখেন। কোম্পানীর সিইও জনাব এস এম জিয়াউল হক, এফএলএমআই সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: