facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

শাকিবের নায়িকা এবার মিমি ও নাবিলা


১১ মার্চ ২০২৪ সোমবার, ০৪:৩১  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


শাকিবের নায়িকা এবার মিমি ও নাবিলা

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘তুফান’ সিনেমার নাম ঘোষণার পরেই শোনা যাচ্ছিল বিভিন্ন অভিনেত্রীর নাম। দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। সেকারণে ধারণাই করা হচ্ছিল, এতে একজন টালিউডের নায়িকা থাকবেন। সম্প্রতি চরকির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘তুফান’ ছবিতে অভিনয় করবেন টালিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের অভিনেত্রী নাবিলা।

এ সম্পর্কে মিমি বলেন, ‘বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে।

দুই দেশের তিনটি প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।’ এর মাধ্যমে দীর্ঘ বিরতির পর বড়পর্দায় ফিরবেন ‘আয়ানাবাজি’ সিনেমার মাধ্যমে নজরকাড়া নাবিলা ।

ছবি প্রসঙ্গে নাবিলা বলেন, ‘একরকমের আনন্দ তো কাজ করছেই। সেই সাথে এতোদিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে। এখন শুটিং শেষ করে দর্শক পর্যন্ত পৌঁছানোর প্রক্রিয়া ভালোভাবে শেষ হলে তবেই আমরা সার্থক।’

এদিকে শাকিব খানের বিপরীতে মিমি ও নাবিলাকে চুক্তিবদ্ধ করে তৃপ্তির ঢেুকুর তুলছে তিন প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের মতে, এই ছবি মুক্তি পেলে ঠিকই দর্শক সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়বে। তা ছাড়া ছবিটি যেহেতু পরিচালনা করবেন রায়হান রাফী, তাই তাদের প্রত্যাশা আকাশচুম্বী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: