facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৯ এপ্রিল সোমবার, ২০২৪

Walton

রোজায় কর্মসূচি পালন করলে জনবিচ্ছিন্ন হবে বিএনপি: কাদের


১১ মার্চ ২০২৪ সোমবার, ০৩:৫৭  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রোজায় কর্মসূচি পালন করলে জনবিচ্ছিন্ন হবে বিএনপি: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পবিত্র রমজান মাসে সংযম না করে বিএনপি যতই কর্মসূচি পালন করবে, তারা ততই জনবিচ্ছিন্ন হয়ে পড়বে।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে তিনি এ কথা বলেন।

রমজানে সরকারবিরোধী কর্মসূচি চালিয়ে যাবে বিএনপি-এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এতে বিএনপির জনসম্পৃক্ততা অব্যাহতভাবে কমতে থাকবে। রোজার মাসে সংযম না করে বিএনপি যতই আন্দোলন করবে, তারা ততই জনবিচ্ছিন্ন হয়ে পড়বে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সহিংসতাকারীদের ব্যাপারে সরকারের কঠোর অবস্থান তুলে ধরেন সড়ক পরিবহনমন্ত্রী। তিনি বলেন, কোনো অপরাধ ও অপকর্ম যদি সরকারি ছত্রচ্ছায়ায় হয়ে থাকে, তখন সরকার যদি কাউকে ছাড় না দেয়, বুঝতে হবে সরকার এখানে শূন্য সহিষ্ণুতা বজায় রেখেছে। অপরাধীকে অপরাধী হিসেবে বিচার করা হবে, অপরাধী যতই প্রভাবশালী হোক।

সেতুমন্ত্রী বলেন, আমি যুবলীগ, আওয়ামী লীগ, ছাত্রলীগ বুঝি না। অপরাধী অপরাধীই। অপরাধী যে-ই হোক, ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী এ ব্যাপারে অত্যন্ত কঠোর। রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ নিয়ে কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের একটা বিষয় আছে। সরকার অত্যন্ত সতর্ক ও সর্বাত্মক প্রয়াস চালাচ্ছে, যাতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে থাকে, সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে থাকে। শেখ হাসিনার সরকার এ ব্যাপারে সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাচ্ছে। বিশ্ব সংকটের প্রেক্ষাপটেও এরই মধ্যে জ্বালানি তেলের দাম কমানো হয়েছে, যেটা বিএনপির সময় হয়নি। তারা শুধু দাম বাড়াতে পারে। তারা বিরোধিতার নামে বিরোধিতা করে।

সম্পাদকমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: