facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪

Walton

বিয়ে করছেন কঙ্গনা, পাত্র কে?


২৪ মার্চ ২০২৪ রবিবার, ১০:১৯  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিয়ে করছেন কঙ্গনা, পাত্র কে?

বলিউডে বেশ জনপ্রিয় নাম কঙ্গনা রণৌত। বিতর্কিত মন্তব্য করে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। কারণে-অকারণে বলি তারকাদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন। এবার এ বিষয়ক কোনো খবর নয়। বিয়ে করতে চলেছেন কঙ্গনা। পাত্র সম্পর্কেও জানা গেছে কিছুটা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, লোকসভা নির্বাচনের পর নাকি সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের ‘কুইন’। সূত্র বলছে, এরইমধ্যে নাকি জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও বানিয়ে ফেলেছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, মুম্বাইয়ে নয়, হিমাচল প্রদেশে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাত্রের গলায় মালা দেবেন কঙ্গনা।

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তার ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে মুখ খোলেননি তিনি। সূত্র বলছে, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তিনি বিদেশে থাকেন এবং জনপ্রিয় ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছিলেন কঙ্গনা। এবার বিয়ের পালা।

তবে এ নিয়ে মুখ খোলেননি কঙ্গনা। বিয়ে নিয়ে এর আগে তিনি বলেছিলেন, ‘জীবনের প্রত্যেকটা জিনিসের সঠিক সময় আছে। ওই সময়টা যখন আসবে, তখন আমি বিয়েটা করে ফেলব। আমি বিয়ে করতে চাই এবং এটাও চাই যে, আমার একটা পরিবার হোক। কিন্তু সেটা সঠিক সময়ে হবে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: