facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৪ মে শনিবার, ২০২৪

Walton

বিশ্বকাপে অংশ নিতে যারা করলেন ভিসার আবেদন


০৫ এপ্রিল ২০২৪ শুক্রবার, ০১:০২  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


বিশ্বকাপে অংশ নিতে যারা করলেন ভিসার আবেদন

আগামী জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েন্ট ইন্ডিজে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আমেরিকায় টুর্নামেন্টের আগে একটি দ্বিপাক্ষিক সিরিজও খেলবে বাংলাদেশ। যে কারণে আগেভাগে আমেরিকান ভিসা পাওয়ার প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মোটামুটি ২৫ থেকে ৩০ জনের ভিসা করছে তারা। ওখান থেকেই মূলত বিশ্বকাপের দলটিকে বেছে নেওয়া হবে।

আজ ভিসা প্রক্রিয়ায় অংশ নিতে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারায় অবস্থিত আমেরিকান দূতাবাসের উদ্দেশে। বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটারদের পরিকল্পনায় রাখা হয়েছে, তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

এদিন ২৩ ক্রিকেটারের সঙ্গে টিম ম্যানেজমেন্টের ১২ সদস্য ভিসার জন্য আবেদন করেছেন। তবে বেশ কয়েকজন ক্রিকেটারের ভিসা থাকায় যেতে হয়নি দূতাবাসে। তারা হলেন সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান ও এনামুল হক বিজয়।

ভিসার জন্য আবেদনকারী ক্রিকেটাররা হলেন

নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, জাকের আলী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, নাঈম শেখ, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারী, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, তানজিম হাসান সাকিব, তাইজুল ইসলাম, তানভীর ইসলাম, নাসুম আহমেদ, রিশাদ হোসেন ও আলিস আল ইসলাম।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: